কৃষ্টি বন্ধন নড়াইল জেলা শাখার নবগঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতিসভা অনুষ্ঠিত

সাথী তালুকদার নড়াইল থেকে : কৃষ্টিবন্ধন নড়াইল জেলা শাখার নবগঠিত কার্যনির্বাহী কমিটির পরিচিতিসভা অনুষ্ঠিত হয়েছে ইতনায়।
শুক্রবার ৯অক্টোবর সকাল ১১ টায় স্বাস্থ্যবিধি মেনে ইতনার ফাতেমা ম্যানসনে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডক্টর ওয়াহিদুর রহমান প্রতিষ্ঠাতা “ডক্টর ওয়াহিদুর রহমাান পাঠাগার–লোহগাড়া।
ড়ক্টর সবুজ শামীম আহসান সহকারী অধ্যাপক যশোর সিটি কলেজ ও সভাপতি কৃষ্টি বন্ধন কেন্দ্রীয় কমিটির সভাপতিত্বে এসভা অনুষ্ঠিত হয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসির আহমেদ প্রাবন্ধিক ও গবেষক, উপস্থিত ছিলেন সাজ্জাদুল কবির সভাপতি জাতীয় সাংবাদিক সংস্থা খুলনা বিভাগ, কাজী শহিদুল ইসলাম সাধারণ সম্পাদক মুক্তেশ্বরী সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ যশোর, সাজেদা দুলু কবি ও বাচিক শিল্পী, সুভাষ বিশ্বাস কবি ঔপন্যাসিক।
সাজ্জাদুল কবির সভাপতি জাতীয় সাংবাদিক সংস্থা খুলনা বিভাগ ” তাঁর বক্তব্যে বলেন- দেশ বিদেশে কৃষ্টিবন্ধনে’র কার্যক্রম ছড়িয়ে দেয়ার জন্য কৃষ্টিবন্ধনে’র একটি নিজস্ব ওয়েবসাইট থাকাটা আবশ্যক। তিনি বিনামূল্যে সংস্থার একটি ওয়েবসাইট করে দেয়ার প্রস্তাব দেন। জবাবে কৃষ্টিবন্ধনের নেতৃবৃন্দ তাঁকে ধন্যবাদসহ কৃতজ্ঞতা প্রকাশ করেন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জাতীয় সাংবাদিক সংস্থা খুলনা বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক ও নবগঠিত কৃষ্টি বন্ধন জেলা কমিটির সহ সভাপতি সাংবাদিক সাথী তালুকদার।
বক্তব্য রাখেন- সদস্য ডাক্তার মায়া রানী বিশ্বাস, নবগঠিত কমিটির সভাপতি লেখক চিত্রশিল্পী সাংবাদিক আলি আজগর “রাজা, সহসভাপতি শেখ আতাউর রহমান ” সম্পাদক পলি রহমান প্রমুুখ।
কৃষ্টিবন্ধন নড়াইল জেলা শাখার ২১সদস্যের নবগঠিত কমিটির সভাপতি আলি আজগর “রাজা, সহ সভাপতি সাথী তালুকদার, নারায়ন চন্দ্র বিশ্বাস, চৈতি বিশ্বাস। সাধারণ সম্পাদক পলি রহমান রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক কামনা ইসলাম,শিল্পী খানম। সাংগঠনিক সম্পাদক সম্পাদক বনানী বিশ্বাস, দপ্তর সম্পাদক সাদিয়া হক” শ্যামা, প্রচার সম্পাদক রিদ্ধি আজগর”” ঝিলিক।
সদস্য ডাক্তার মায়া রানী বিশ্বাস, নিলুফার ইয়াসমিন, শেখ আতাউর রহমান ফিরোজ, সালমা রহমান কবিতা, বিধান কুমার সাহা, শেখ আলী, নাইমা জাবেরী বনানী, মুক্তি খানম,এস এম ওয়াশিকুর রহমান জামী, অর্থি কবির”অনন্যা, সাদিয়া রহমান মৌ ও মুন্সি রওনক জাহান।
নামাজ ও মধ্যাহ্ন বিরতির পর দ্বিতিয়ার্ধে স্বরচিত কবিতা পাঠ ও সঙ্গীতনুষ্ঠানের আয়োজন করা হয়।

Facebook Comments