মার্চ ৮, ২০২১

Latest News Before Everyone in Bangladesh

গাজীপুরে ৫০টি পরিবার দীর্ঘদিন যাবৎপানিবন্দি

১ min read

রাকিব হাসান, শ্রীপুর গাজীপুর : গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়ন এর পাঠানটেক গ্রামের শেখ তাজ উদ্দিন বরমী ঘোলাঘাট রোডে এলজিইডির নির্মাণাধীন কালভার্টটি বন্ধ করে দেওয়ায় কোষাদিয়া গ্রামের প্রায় ৫০ টি পরিবার জলাবদ্ধতায় ভুগছে।
ভুক্তভোগীরা একুশের আলো ২৪ এর রিপোর্টার রাকিবুল হাসান কে জানান, দীর্ঘদিন যাবত জলাবদ্ধতায় ভুগছি আমরা। এতে আমাদের জীবনযাত্রা অচল হয়ে গেছে। বসতবাড়িতে জলাবদ্ধতায় টিউবঅয়েল, জলাবদ্ধতায় রয়েছে বাথরুম। শিশুরা আটকে রয়েছে ঘরের ভিতর। ঘর, বারান্দা, উঠান ও চলাচলের রাস্তা রয়েছে পানিবন্দি। যে কোন সময় বসতবাড়ী ধ্বসে পড়তে পারে। আমরা ইউপি চেয়ারম্যানের সুদৃষ্টি কামনা করছি, আমাদেরকে বাঁচান আমাদের জন্য কিছু একটা করুন। পরিস্থিতি দেখতে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শামসুল হক বাদল সরকার ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ভুক্তভোগীদের অতি দ্রুত ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।
ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শামসুল হক বাদল সরকার দৃঢ়তার সাথে বলেন, সরকারি কালভার্ট এটা সচল করার স্বার্থে এবং ৫০টি পরিবারের স্বার্থে আমার যা কিছু করতে হয় আমি তাই করবো। বাঁধা সৃষ্টি কারী যতবড় প্রভাবশালী নেতাই হোক না কেন আমার অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments