গোবিন্দগঞ্জে বিনামূল্যে শাকসবজির বীজ বিতরণ

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডল :গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে খরিপ-২/২০২০-২০২১ মৌসুমে প্রনোদনা কর্মসূচির আওতায় বন্যায় ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে শাকসবজির বীজ বিতরণ করা হয়েছে।
গত ২৮ সেপ্টেম্বর (সোমবার) বেলা সাড়ে ১১ টায় গোবিন্দগঞ্জ উপজেলা কৃষক প্রশিক্ষণ কেন্দ্রে উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মণের সভাপতিত্বে উক্ত প্রনোদনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ খালেদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ.র.ম শরিফুল ইসলাম জর্জ, । সঞ্চালনায় ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার কৃষিবিদ মোরতবা আলী মানিক।
উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ খালেদুর রহমান জানান, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন কৃষি বান্ধব সরকার প্রধান। তাই তার নির্দেশে উপজেলার ২ হাজার ৭ শ’ ৯৫ জন কৃষকের মাঝে বিনামূল্যে স্বল্প মেয়াদী ও মধ্য মেয়াদী লালশাক, ডাটাশাক, কলমীশাক, মূলাশাক, পুঁইশাক, পালংশাক, পাট শাক, শসা (হাইব্রীড), লাউ (হাইব্রীড), মিষ্টিকুমড়া (হাইব্রীড), করলা (হাইব্রীড), মরিচ (হাইব্রীড), বরবটি (হাইব্রীড) সীম (ওপি জাত ও (স্বল্পকালীন) শাকসবজির বীজ বিতরণ করা হয়।

 

Facebook Comments