করোনা আক্রান্ত সাদেক বাচ্চুর মরদেহ দাফন করবে আঞ্জুমান

বিনোদন প্রতিবেদক : চলে গেলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা সাদেক বাচ্চু। মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার (১৪ সেপ্টেম্বর) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ইন্না-লিল্লাহ….. রাজিউন।

করোনায় আক্রান্ত ছিলেন সাদেক বাচ্চু। সেজন্য তার মরদেহ দাফনে স্বাস্থ্যবিধি মেনে চলা হবে। জানা গেছে এ অভিনেতার দাফনের দায়িত্ব নিয়েছে স্বেচ্ছাসেবী সংস্থা আঞ্জুমান মুফিদুল ইসলাম। এই তথ্য  নিশ্চিত করেছেন অভিনেতা শিবা শানু।

তিনি বলেন, ‘বাচ্চু ভাইয়ের মরদেহ এখনো হাসপাতালেই রয়েছে। সেখান থেকে মরদেহ বের হবে আঞ্জুমানের দায়িত্বে। তারাই সামাজিক দূরত্ব ও করোনার বিধিনিষেধ মেনে উনার গোসল, জানাজা ও দাফন করার ব্যবস্থা নিচ্ছে। তার দাফন কোথায় হবে সেটি এখনো নিশ্চিত নয়। বাচ্চু ভাইয়ের এক ছেলে ও এক মেয়ে। তারা এখনো অতেটা পরিণত নয়। যা সিদ্ধান্ত সব তাদের মা নেবেন। ভাবীর অবস্থা এ মুহূর্তে খুবই নাজুক। উনার সঙ্গে কথা হয়নি এসব নিয়ে।

তবে এখন পর্যন্ত যা শুনছি ঢাকাতেই বাচ্চু ভাইকে দাফন করা হবে। অনুমান করছি বাদ আসর দাফন সম্পন্ন হতে পারে।’

সাদেক বাচ্চুর মরদেহ এফডিসিতে আনা হবে কী না সে বিষয়ে জানতে চাইলে শিবা শানু বলেন, ‘এখন পর্যন্ত বিষয়টি ঠিক হয়নি। আমরা তো চাইছি প্রিয় অভিনেতা, প্রিয় মানুষ, দীর্ঘদিনের সহকর্মী সাদেক বাচ্চু ভাইকে এফডিসিতে নিয়ে শেষ বিদায় জানাতে। আমি রাজারবাগে বাচ্চু ভাইয়ের বাসায় রয়েছি। আলাপ চলছে। কিন্তু তিনি করোনা আক্রান্ত ছিলেন। সে বিষয়টিও বিবেচনা করতে হচ্ছে। যদি প্রশাসনিক অনুমতি মেলে তবে মরদেহ নেয়া হবে।’

এদিকে একটি সূত্রে নিশ্চিত হওয়া গেছে আজ আসর নামাজের পর রাজধানীর খিলগাঁও কবরস্থানে সমাহিত করা হবে সাদেক বাচ্চু।

এদিকে সাদেক বাচ্চুর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে চলচ্চিত্রাঙ্গনে। সামাজিক যোগাযোগমাধ্যমেও বরেণ্য এই অভিনেতাকে হারিয়ে শোক প্রকাশ করছেন তার ভক্ত ও অনুরাগীরা।

Facebook Comments