গাজীপুরে বেড়ে চলছে সড়ক দুর্ঘটনা আজও ঝরে গেল তাজা একটি প্রাণ

রাকিবুল হাসান শ্রীপুর গাজীপুর : গাজীপুরের শ্রীপুর উপজেলা শ্রীপুর গোসিংগা রোডে এক মর্মান্তিক দুর্ঘটনায় ঝরে গেল এক মোটর সাইকেল আরোহী তাজা একটি প্রাণ দিন দিন বেড়েই চলেছে সড়ক দুর্ঘটনা। সবচেয়ে বেশি দুর্ঘটনার কবলে পড়ছে অল্পবয়সী মোটরসাইকেল আরোহী ছেলেরা। চালকের অদক্ষতা ও প্রয়োজনীয় হেলমেট ও থাকার কারণে ঘটে যাচ্ছে প্রতিনিয়ত এই ধরনের দুর্ঘটনা।
তেমনই এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটেছে শ্রীপুরে। মোটরসাইকেল আরোহীর একজনের মর্মান্তিক মৃত্যু হয়। আজ সকাল অনুমান সারে ৯ টার সময়, মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজ পাড়া এলাকায়, শ্রীপুর-গোসিংঙ্গা রোডে এ দুর্ঘটনাটি ঘটে। উপস্থিতি বেশ কিছু লোকজন জোর দাবিতে বলেন স্পিড ব্রেকার দেওয়া খুবই জরুরী
মোটরসাইকেল আরোহী দুজন ছিল(১)নিহত সোহাগ (২৫) গোসিংগা ইউনিয়নের লতিফপুর গ্রামের শাহিন মিয়ার ছেলে যিনি ঘটনাস্থলেই মারা যান। দ্বিতীয় জন হলো গোসিংগা ইউনিয়নের খোজেখানী গ্রামের মোহাম্মদ আলীর ছেলে হাসিবুল ইসলাম মেহেদি। মাথায় আঘাতপ্রাপ্ত হয়ায় গুরুতর অবস্থায় তাকে হাসপাতাল পাঠানো হয়েছে।
স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকে গুড়ি গুড়ি বৃষ্টির কারণে রাস্তাটি প্রচন্ড পিচ্ছিল অবস্থা ধারণ করে। ঠিক সেই সময়ই এক’ই দিক থেকে আসা ট্রাকের সাথে ওভারটেক করতে গিয়ে মোটরসাইকেল আরোহী দুজন নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পিছনে সজোরে ধাক্কা খায়, ব্রেক চাপার সাথে সাথে বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে স্লিপ কেটে পড়ে যায়। চালক এবং পিছনে বসে থাকা আরোহী দুজনের একজনের মাথায় হেলমেট না থাকায়, পিছনে বসে মোটরসাইকেল আরোহী সোহাগ মাথায় প্রচণ্ড চাপ খাওয়ায় ঘটনাস্থলে মারা যান।
এবিষয়ে শ্রীপুর মডেল থানা এস আই জাহাঙ্গীর কে একাধিকবার ফোন করলে তাকে ফোনে পাওয়া যায়নি তবে এলাকাবাসীর বক্তব্য অনুযায়ী শ্রীপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

Facebook Comments