টাইগার শিবিরে দুঃসংবাদ, করোনা পজিটিভ দুইজন!

ক্রীড়া প্রতিবেদক : শ্রীলঙ্কা সফরে যাওয়ার আগে জাতীয় দলে দুঃসংবাদ! সফর সামনে রেখে করোনা পরীক্ষা হয়েছে জাতীয় দলের ক্রিকেটার এবং স্টাফদের। তাতে দুজনের করোনা পজিটিভ হওয়ার খবর পাওয়া গেছে। যদিও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে এখন পর্যন্ত আনুষ্ঠানিক কোনো বিবৃতি দেয়া হয়নি।

সোমবার মুশফিকুর রহীম, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকারসহ ১৭ ক্রিকেটারের করোনা পরীক্ষার জন্য নমুনা নেয়া হয়। সঙ্গে নমুনা নেয়া হয় সাতজন সাপোর্ট স্টাফের। সব মিলিয়ে ২৪ জনের করোনা পরীক্ষায় দুজনের পজিটিভ এসেছে বলে জানা গেছে।

করোনা পরীক্ষার রিপোর্ট বিসিবির সিইও (প্রধান নির্বাহী) নিজামউদ্দিন চৌধুরী সুজনের কাছে পাঠানো হলেও বোর্ডের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। আজ (মঙ্গলবার) বিকেল সোয়া ৩টার দিকে  বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘আমরা রিপোর্ট পেয়েছি। নির্দেশিকা অনুযায়ী বিসিবি সিইওকে রিপোর্ট সম্বলিত মেইল ফরোয়ার্ড করে দিয়েছি। আমার সেটা জানানোর অনুমতি নেই।’

বারডেম থেকে ১৭ জাতীয় ক্রিকেটার ও সাত সাপোর্টিং স্টাফসহ ২৪ জনের করোনা টেস্টের রিপোর্ট আজ বিকেল ৩টায় হাতে পান বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

যেহেতু তার সেটা প্রকাশের অনুমতি নেই, তাই বিসিবির মিডিয়া রিলিজ পর্যন্ত অপেক্ষা করতেই হবে। বিসিবির ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, করোনা আক্রান্ত হয়েছেন তরুণ ওপেনার সাইফ হাসান। সঙ্গে একজন স্টাফেরও করোনা পজিটিভ এসেছে। তিনি জাতীয় দলের ট্রেনার নিক লি।

Facebook Comments