কালীগঞ্জে ডোবা থেকে যুবকের লাশ উদ্ধার

জ্যাকশন মাইকেল রোজারিও, কালীগঞ্জ(গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জে ডোবা থেকে মানসিক ভারসাম্যহীন এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায় বাড়ির পাশের ডোবার আগাছা পরিস্কার করতে গিয়ে মানসিক রোগী মোজাম্মেল হোসেন শেখের মৃত্য হয়েছে।নিহত ওই যুবকের পিতার নাম সিরাজউদ্দিন শেখ(মৃত), ৭ সেপ্টেম্বর সোমবার দুপুরে উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের দুবুরিয়া মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
এ ব্যাপারে নিহতের মাতা গোলেছা বেগম ও চাচা মমতাজ উদ্দিন শেখ বলেন, গত রবিবার সন্ধ্যার দিকে বাড়ির পাশের ডোবা থেকে আগাছা পরিস্কার করার কথা বলে বাড়ি থেকে বের হয় মোজাম্মেল।রাতে বাড়িতে ফিরে না আসায় আমাদের বাড়ির লোকজনসহ বিভিন্ন আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজখবর নেই কিন্তু তাকে খোঁজে পাইনি।
পরে একপর্যায়ে মোজাম্মেলর মা ডোবার পাশে খোঁজতে গিয়ে পানির নিচ থেকে বুদ বুদ উঠতে দেখে চিৎকার করে।তার ডাক-চিৎকার শুনে বাড়ির লোকজন এসে ডোবার পানি থেকে মৃত অবস্থায় উদ্ধার করে মোজাম্মেলকে।এমতাবস্থায় স্থানীয় মেম্বার দুলাল বেপারির সহযোগিতায় খবর দেয়া হয় কালীগঞ্জ থানা পুলিশকে।

খবর পেয়ে থানার ওসি তদন্ত শহিদুল ইসলাম ও উপ পরিদর্শক সাকিব হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে নিহতের লাশের প্রাথমিক অবস্থার রিপোর্ট তৈরি করেন।নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশের ময়নাতদন্ত ছাড়াই তার পরিবারের নিকট লাশ হস্তান্তর করেন থানা পুলিশ।

Facebook Comments