গাইবান্ধা নাট্য ও সাংস্কৃতিক সংস্থার নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠান

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ গাইবান্ধার ১০৯ বছরের ঐতিহ্যবাহী নাট্য ও সাংস্কৃতিক সংস্থার (গানাসাস) ২০২০-২০২২ নব-নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের কর্মকর্তাদের এক অভিষেক অনুষ্ঠান শনিবার রাতে তুলসী লাহিড়ী মঞ্চে অনুষ্ঠিত হয়।

সংস্থার সাবেক কার্যকরি সভাপতি রাগিব হাসান চৌধুরী হাবুলের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ও সংস্থার সভাপতি মো. আবদুল মতিন। তিনি নব-নির্বাচিত কর্মকর্তাদের ফুলেল শুভেচ্ছা জানান ও শপথ বাক্য পাঠ করান।

অনুষ্ঠানরে শুরুতইে সংস্থার প্রয়াত সদস্যদরে স্মরণে এক মনিটি দাঁড়য়িে নীরবতা পালন করা হয়। শাহ আলম বাবলুর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদরে মধ্যে বক্তব্য রাখনে গাইবান্ধা পৌরসভার ময়ের অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মলিন, সাবকে র্কাযকরী সভাপতি রাগবি হাসান চৌধুরী হাবুল, সাবকে সাধারণ সমপাদক আমনিুল ইসলাম খোকন, নবনর্বিাচতি র্কাযকরী সভাপতি আমনিুল ইসলাম গোলাপ নবনর্বিাচতি সাধারণ সমপাদক দবোশীষ দাস দপিুসহ শুভচ্ছো বক্তব্য রাখনে উদীচী জলো সভাপতি অধ্যাপক জহুরুল কাইয়ুম, সপিবিি জলো সভাপতি মহিরি ঘোষ, সম্মলিতি সাংস্কৃতকি জোট জলো সভাপতি আলমগীর কবীর বাদল, গাইবান্ধা পাবলকি লাইব্ররেী সাধারণ সম্পাদক ও জলো জাসদরে সাধারণ সম্পাদক জয়িাউল হক জনি প্রমূখ। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতকি অনুষ্ঠান পরবিশেতি হয়।

Facebook Comments