মার্চ ৯, ২০২১

Latest News Before Everyone in Bangladesh

লুৎফর নিকারী হত্যাকান্ডে জড়িতদের ফাঁসির দাবিতে মানবন্ধন ও বিক্ষোভ মিছিল

১ min read

এসএম বাচ্চু,তালা(সাতক্ষীরা)প্রতিনিধি : আলোচিত লুৎফর নিকারী হত্যাকান্ডে জড়িতদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে স্থানীয় গ্রামবাসী।
সাতক্ষীরা জেলার তালা উপজেলায় বৃহস্পতিবার সকাল ১০ টায় জেয়ালা বাজারে উক্ত বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, নিহতের ভাই ইন্নাত নিকারী, প্রতিবেশী মুসা নিকারী, রুহুল আমিন নিকারী, শহিদুল নিকারী সহ শতশত নারী-পুরুষ অংশ গ্রহন করেন।
বক্তারা বলেন, জেয়ালা নলবুনিয়া সরকারি খালে মাছ ধরার সময় মৎস্যজীবি লুৎফর নিকারীর ছেলে সেলিম নিকারীকে বেঁধে মারপিট ও হত্যা চেষ্টা করে সন্ত্রাসী মশিয়ার সরদার, তুহিন শেখ ও রনি।
এ সময় ছেলেকে বাঁচাতে গিয়ে হত্যার স্বীকার হন লুৎফর নিকারীর। এ হত্যা হান্ডের ঘটনায় মুল আসামী তালা উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক সরদার মশিয়ার আটক হলেও অপর দুই আসামী এখনও এলাকায় প্রকাশ্যে ঘুরে হুমকি দিচ্ছে। বক্তারা এ সময় মৎস্যজীবি লুৎফর নিকারী হত্যাকান্ডে সুস্থ ও সঠিক তদন্ত পুর্বক জড়িত সকল আসামীদের ফাঁসির জোর দাবি জানান।
প্রকাশ থাকে যে,গত ১৭ আগষ্ট রাত ১১টার দিকে নলবুনিয়া বিলে হত্যার স্বীকার হন লুৎফর নিকারী। এ ঘটনায় পরদিন ১৮ আগষ্ট তালা থানায় একটি হত্যা মামলা দায়ের হয়। মামলায় প্রধান আসামী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ারকে গ্রেফতার করে পুলিশ। এরপর জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক স্বাক্ষরিত এক পত্রে দলীয় পদ থেকে সরদার মশিয়ারকে সাময়িক বহিষ্কার করা হয় ।

Facebook Comments