ঝালকাঠিতে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

আমির হোসেন, ঝালকাঠি থেকে ফিরে : ঝালকাঠির কাঠালিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমাদুল হক মনিরের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক ধর্ষণ মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী।
বুধবার দুপুরে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে আমুয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠন। মানববন্ধনে বক্তব্য দেন, আমুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম ফোরকান, পাটিকেলঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিশর দাস, চেচরিরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মনির হোসেন খান, আমুয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম কামরুল প্রমুখ।
বক্তার বলেন, গত উপজেলা পরিষদ নির্বাচনে হেরে একটি চক্র বর্তমান চেয়ারম্যান এমাদুল হক মনিরের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারই ধরাবাহিকতায় একজন নারীকে দিয়ে তারা জনপ্রিয় চেয়ারম্যান মনিরের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক ধর্ষণ মামলা করিয়েছে। মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে কঠোর আন্দোলন চালিয়ে যাওয়ার কথা ব্যাক্ত করেন বক্তারা।
উল্লেখ্য, গত মঙ্গলবার কাঠালিয়ার আমুয়া ইউনিয়নের এক নারী উপজেলা পরিষদ চেয়ারম্যান এমদাদুল হক মনিরের বিরুদ্ধে বরিশালের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে চাকুরী দেয়া এবং বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন।

Facebook Comments