বেনাপোলে জাতীয় সাংবাদিক সংস্থার ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

এস এম মারুফ, ক্রাইম রিপোর্টার :জাতীয় সাংবাদিক সংস্থা’র যশোরের শার্শা উপজেলা কমিটির ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত সহ মোঃ শাহ আলম খান, মোঃ হাসানুজ্জামান খান ও মোঃ শেখ মফিজুর রহমানকে নতুন সদস্য করে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয় জাতীয় সাংবাদিক সংস্থার শার্শা উপজেলা কমিটি।

উক্ত অনুষ্ঠানটি সংস্থার সাংগঠনিক সম্পাদক এস এম মারুফ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন সংস্থার সভাপতি এইচ এম আবুল বাসার, সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন বিশ্বাস, অর্থ সম্পাদক মোঃ শরীফুল ইসলাম।

এসময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত বেনাপোল পোর্ট থানার এসআই জাকির হোসেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতি এইচ এম আবুল বাসার বলেন, সাংবাদিকতা একটা মহান পেশা। এ পেশায় নিয়োজিত সকল সাংবাদিক ভায়েরা যেন সঠিক ও সত্য সংবাদ প্রকাশ এবং বানোয়াট সংবাদ বর্জন করে সত্যের সন্ধানে আপোষহীন ভাবে কাজ করে তার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন বিশ্বাস বলেন, জাতীয় সাংবাদিক সংস্থার প্রত্যেকটি সংবাদকর্মী সর্বদা নিরপেক্ষতার সাথে সত্য সংবাদ প্রকাশ করে থাকে। আার এটাও যেন আগামীতেও অটুট থাকে সে বিষয়ে সকলের প্রতি বিশ্বাস রেখে তিনি তার বক্তব্য শেষ করেন।

সাংগঠনিক সম্পাদক এস এম মারুফ বলেন, জাতীয় সাংবাদিক সংস্থা নিঃস্বার্থ ভাবে ৩৯ টি বছর ধরে নির্যাতিত সাংবাদিকদের পাশে থেকে কাজ করে যাচ্ছে। সকল সাংবাদিকদের একই বৃক্ষের ছায়াতলে এনে সাংবাদিক ইউনিট আরো শক্তস্থানে নিয়ে যাওয়া হাঁটি হাঁটি পা করে আজ শীর্ষ ও সফল অবস্থানে। জাতীয় সাংবাদিক সংস্থার শার্শা উপজেলা কমিটির সকল সাংবাদিক সর্বদা অনুসন্ধান চালায় সত্য প্রকাশে।
অন্যায় পথের অর্থ এদের করতে পারে না কাবু সত্য প্রকাশে এরা নির্ভীক সৈনিক
সাংবাদিকতায় নয়তো বাবু।

আমন্ত্রিত অতিথি এসআই জাকির হোসেন বলেন, সাংবাদিক ভায়েরা ঘটে যাওয়া ঘটনা মুহুর্তের মধ্যে পৌঁছে দেয় দেশ জনতার কাছে। অনেক সময় ঝড়-বৃষ্টি ও নানা ঝুঁকি উপেক্ষা তাদের সংবাদ সংগ্রহ করতে হয়। তাই তাদের যে কোন সমস্যায় আমরা তাদের পাশে আছি।

পূর্ণমিলনী ও আলোচনা সভা শেষে মধ্যভোজের মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্ত করা হয়।

 

Facebook Comments