এ উপজেলায় শতভাগ ভাতা কার্যক্রমে সকলকে নিরলসভাবে কাজ করতে হবে : এমপি স্মৃতি

গাইবান্ধা প্রতিনিধিঃ বাংলাদেশ কৃষক লীগ সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-৩ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি বলেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী বয়স্ক ও বিধবা-স্বামী নিগৃহীতা নারীদের জন্য শতভাগ ‘ভাতা কার্যক্রম’ ঘোষণা করেছেন। ২০২০-২০২১ অর্থ বছরে দেশের প্রথমে ১০০টি পরবর্তীতে বিশেষ বিবেচনায় আরো ১২টি উপজেলার মধ্যে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলাকেও ভাতা কার্যক্রমের আওতায় নিয়েছেন। এটি বাস্তবায়নে উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধির নিরলসভাবে কাজ করতে হবে।
৫ আগষ্ট (বুধবার) দুপুরে সাদুল্লাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. নবীনেওয়াজের সভাপতিত্বে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।
উম্মে কুলসুম স্মৃতি সাদুল্লাপুর উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে আরো বলেন, শতভাগ ভাতা কার্যক্রমে কোন উপকারভোগী যেন বাদ না পড়ে। সে বিষয় সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে। সচেতনতা বাড়াতে প্রয়োজনে প্রচার-প্রচারণা চালাতে হবে।
সাদুল্লাপুর উপজেলা নির্বাহী অফিসারে কার্যালয়ে অনুষ্ঠিত সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহারিয়া খান বিপ্লবসহ আওয়ামীলীগ ও তার অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মি, উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Facebook Comments