পুলিশের নজরদারিতে প্রিয়াঙ্কা ও দীপিকা

বিনোদন প্রতিবেদক : সামাজিক যোগাযোগমাধ্যমে ক্রমেই বাড়ছে ভুয়া ও পেইড ফলোয়ার। সে নিয়ে তৈরি হচ্ছে নানা রকম বিভ্রান্তি ও অনলাইন জটিলতা। তাই বিষয়টিকে গুরুত্ব দিয়ে মাঠে নেমেছে মুম্বাই পুলিশ। তারা তদন্ত করছে কারা কারা ভুয়া ফলোয়ার তৈরির সঙ্গে জড়িত।

আর সেই তদন্তে বেরিয়ে এলো বলিউডের বেশ ক’জন বড় তারকার নাম। যেখানে প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোনের মতো তারকারাও রয়েছেন।

গত কয়েক সপ্তাহ ধরে বলিউড রথি-মহারথিদের পেজগুলোতে চলছে কড়া নজরদারি। এই ইস্যুতে বলিউড র্যাপার বাদশাকে তলবও করেছে মুম্বাই পুলিশ। তার বিরুদ্ধেও ভুয়া ও পেইড ফলোয়ার তৈরির অভিযোগ উঠেছে। তাই তাকে ডেকে প্রাথমিকভাবে একটি মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

তবে তাকে মুখোমুখি হতে হবে পুলিশের ক্রাইম ব্রাঞ্চের, এমনটাও শোনা যাচ্ছে।

এদিকে পুলিশের একাধিক সূত্র ভারতীয় মিডিয়াকে জানাচ্ছে, তাদের তালিকায় আরও ৮ জন সেলিব্রেটি আছেন। তাদের মধ্যে অন্যতম প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোন। তাদেরও বিভিন্ন প্রশ্নের মুখোমুখি হতে হবে।
এই সেলিব্রেটিদের মধ্যে শুধু বলিউড নয়, রয়েছেন দেশের অন্যক্ষেত্রের মানুষও।

মুম্বাই পুলিশের জয়েন্ট কমিশনার বিনয় কুমার চৌবে বলেন, ‘যারা সামাজিক যোগাযোগমাধ্যমে ভুয়া ফলোয়ার ও পেইড ফলোয়ার তৈরিতে যুক্ত তাদের দমন করতে ইতোমধ্যে সাইবার সেল গঠন করা হয়েছে।’

জানা যায়, প্রাথমিকভাবে ৮ জনকে ডাকা হলেও ভারতীয় এ পুলিশ বাহিনী ১৭৬ জন ব্যক্তির নাম পেয়েছেন, যারা পেইড ফলোয়ার কেনার সঙ্গে যুক্ত আছেন।

Facebook Comments