তালায় ধর্ষন চেষ্টায় গৃহবধুকে মারপিট

তালা প্রতিনিধি : ধর্ষন চেষ্টার প্রতিবাদ করায় তালায় গৃহবধুকে মারপিট করা হয়েছে। ঘটনার সময় ওই গৃহবধুকে উদ্ধার করতে আসলে লম্পট ও তার পরিবারের সদস্যরা গৃহবধুর বোনকেও পিটিয়ে আহত করে। এঘটনায় গুরুতর আহত গৃহবধু লম্পটদের বিরুদ্ধে তালা থানায় অভিযোগ দায়ের করেছে। হামলার পর থেকে একটি মহল ঘটনাটি ধামাচাঁপা দিতে অপতৎপরতা শুরু করেছে।

জানাগেছে, উপজেলার শ্রীমন্তকাঠি পশ্চিমপাড়ার এক গৃহবধুকে তার প্রতিবেশি নুর ইসলাম শেখ এর লম্পট ছেলে আরকান প্রায় ১বছর ধরে উত্ত্যাক্ত করে আসছিল। ১ কন্যা সন্তানের জননী ওই গৃহবধুর স্বামী বছরের প্রায় সবসময় ইটভাটায় এবং উত্তরবঙ্গে কৃষি শ্রমিক হিসেবে কাজ করে।

গৃহবধু জানান, লম্পট আরকান প্রায়ই রাতে ঘরের দরজা খোলার চেষ্টা চালায়। এছাড়া দিনের বেলা সুযোগ পেলেই কু-প্রস্তাব দেয়। এছাড়া তার ছোট ভাই আসিফ শেখও সুযোগ পেলেই তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। গত মঙ্গলবার গভীর রাতে আরকান শেখ সুযোগ পেয়ে ঘরের মধ্যে প্রবেশ করে গৃহবধুকে ধর্ষনের চেষ্টা করে। এসময় চিৎকার করলে লম্পট আরকান পালিয়ে যায়। বুধবার সকালে ভুক্তভোগী গৃহবধু বিষয়টি এলাকার মানুষকে জানিয়ে ঘটনার বিচার দাবী করে। এতে ক্ষিপ্ত হয়ে এবং ঘটনার মোটিভ ভিন্ন খাতে নিতে লম্পট আরকান শেখ, তার ভাই শাহিন শেখ ও আসিফ শেখ তাদের পিতা নুর ইসলাম শেখ বুধবার দুপুরে গৃহবধুর বাড়িতে হামলা চালায়। তার বাড়ি ভেঙ্গে তাড়িয়ে দেবার হুমকি দিয়ে গৃহবধুকে অমানুষিক মারপিট করতে থাকে। এসময় গৃহবধুর বোন ও শিশু মেয়ে তাকে উদ্ধার করতে আসলে লম্পট আরকান এবং তার ভাই ও পিতা তাদেরকে পিটিয়ে আহত করে। ঘটনার পর এলাকার মানুষ ক্ষিপ্ত হয়ে ওঠে এবং লম্পট আরকান সহ তার পিতা ও ভাইদের শাস্তি দাবীতে সোচ্ছার হয়ে ওঠে। গ্রামের লোকদের সহযোগীতায় বুধবার রাতে ভুক্তভোগী গৃহবধুকে চিকিৎসার জন্য তালা হাসপাতালে ভর্তি করা হয় এবং তার বোনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এব্যপারে বৃহস্পতিবার সকালে লম্পট আরকান ও ৪জনের বিরুদ্ধে তালা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
এলাকার একাধিক ব্যক্তি জানান, লম্পট আরকান ও তার ছোট ভাই আসিফ দীর্ঘদিন ধরে বাড়িতে একা থাকার সুযোগে দরিদ্র গৃহবধুকে কূ-প্রস্তাব দিয়ে আসছিল, যা’ গ্রামের অনেক মানুষ জানে।

Facebook Comments