জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি মুহম্মদ আলতাফ হোসেন এর সূস্থতা কামনা

স্টাফ রিপোর্টার : দেশের প্রবীণ সাংবাদিক ও কলামিস্ট জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি মুহম্মদ আলতাফ হোসেন এর সূস্থতা কামনায় দেশবাসীর নিকট দোয়া কামনা করেছেন তার পরিবারের পক্ষ থেকে। একই সাথে সংস্থার পক্ষ থেকেও সংস্থার সকল শ্রেনির সদস্যসহ দেশবাসীর কাছে তার সূস্থতা কামনা করে দোয়া চাওয়া হয়েছে। আজ বেলা ২-৩০ মি: এ সংস্থার কর্ণধার সভাপতি মূহম্মদ আলতাফ হোসেন এর অপারেশন করার ঘোষনা দিয়েছেন নিউরো সার্জারী স্পেশালিস্ট প্রফেসর ডা: মাহফুজুর রহমান। সংস্থার সভাপতি মুহম্মদ আলতাফ হোসেন এর সূস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়ে ফেসবুকে একটি স্টাটাস দিয়েছেন তার সুযোগ্য পুত্র মনজুর হোসেন, স্টাটাসটি হুবহু তুলে ধরা হল।
Dear all, this is Manjur son of Muhammad Altaf Hussain. Today at 2.30 pm Neuro surgery specialists professor Dr. Mahfuzur Rahman start operation of Muhammad Altaf Hussain. It is a major and critical operation. We have no other choice except operation. Please pray for him.
সংস্থার কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটিসহ বিভিন্ন কমিটির নেতৃবৃন্দ সংস্থার সভাপতি মুহম্মদ আলতাফ হোসেন এর সূস্থতা কামনা করে নিজেরা দোয়া করছেন এবং দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করছেন। এই মূহুর্তে তার অপারেশন চলছে। তিনি সূস্থ হয়ে আবার সকলের মাঝে ফিরে আসুক এ কামনা সংস্থার সকলের।

Facebook Comments