জালিয়াতির জন্য আমি দায়ী নই : শ্রাবন্তী

বিনোদন প্রতিবেদক : কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি দুই বাংলায়ই বেশ জনপ্রিয়। সোশ্যাল মিডিয়াতে বেশ সরব থাকেন তিনি। নিজের সার্বিক পরিস্থিতি ভক্তদের সঙ্গে শেয়ার করেন। টিকটকে মজার সব ভিডিও পোস্ট করেন। নিজে আনন্দে থাকতে ও ভক্তদের আনন্দে রাখতে পছন্দ করেন এই নায়িকা।

সম্প্রতি তার অ্যাপার্টমেন্টের একজন করোনায় আক্রান্ত হয়েছিলে বলে জানান এই নায়িকা। এবার আর এক দুঃসংবাদ নিয়ে হাজির হয়েছেন। এবার ভুয়া ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট নিয়ে বিড়ম্বনায় পড়েছেন শ্রাবন্তী চ্যাটার্জি। তার নামে ফেসবুকে পেইজ খুলে মানুষের কাছে থেকে টাকা হাতিয়ে নিচ্ছে কে বা কারা।

শ্রাবন্তী তার ভেরিফায়েড ফেসবুক পেজে ইনস্টাগ্রামের একটি স্ক্রিনশট পোস্ট করে লিখেন, ‘বেনামী এক ব্যক্তি আমার নামে এই পেজটি ব্যবহার করে অর্থ আয়ের চেষ্টা করছে। যাকে আমি চিনি না। ইনস্টাগ্রামের এই পেজের বিরুদ্ধে রিপোর্ট করার জন্য সবাইকে অনুরোধ করছি।

পেজটি থেকে নানা কারণ ব্যাখ্যা করে অর্থ চাইছেন ওই ব্যক্তি। আপনাদের কারো কোনো ক্ষতি হোক, তা চাই না। এই পেজ থেকে কোনোরকম ক্ষতি হলে জালিয়াতির জন্য আমি দায়ী নই। আমার কোনো ফ্যানপেজ নেই। সবাইকে অনুরোধ করব, ইনস্টাগ্রামের এই পেজটি আনফলো করুন।’

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com