গাজীপুরের শ্রীপুরে সাংবাদিক সোহাগ রানার উপর সন্ত্রাসী হামলা, থানায় অভিযোগ

রাকিবুল হাসান শ্রীপুর উপজেলা প্রতিনিধি : গাজীপুর শ্রীপুরে সাংবাদিকের উপর অতর্কিত হামলা চালিয়েছে আজাহার মোড়ল ও নাঈম মোড়ল নামের দুই সন্ত্রাসী। বুধবার সন্ধ্যা ৭ ঘটিকার সময় এমসি বাজার হাবিবুর রহমান সুপার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।
জানা যায়, গত বুধবার দৈনিক আজকের আলোকিত সকাল শ্রীপুর উপজেলা প্রতিনিধি সোহাগ রানাকে লোহার রড দিয়ে দুই পা পিটিয়ে থেতলিয়ে দেয় এবং শরীরের বিভিন্ন স্থানে নীলা ফোলা রক্তাক্ত জখম করে। সাংবাদিক সোহাগ রানার শার্টের বুক পকেটে থাকা স্যামসাং জে৫ মডেলের মোবাইল সেট মূল্য অনুমান ২৩,০০০ টাকা জোর পূর্বক আজাহার মোড়ল ছিনিয়ে নেয়। সোহাগ রানা বলেন, আমাকে হত্যার উদ্দেশ্যে নাঈম মোড়ল দুই হাতে গলা চেপে ধরে শ্বাসরোধ করে গলায় ফুলা ব্যাধাযুক্ত জখম করে আমার পকেট থেকে ১৫,০০০ টাকা নিয়ে নেয়। গুরুতর আহত অবস্থায় ঘটনাস্থল থেকে আমাকে এলাকার ছোট ভাই শরিফুল ইসলাম উদ্ধার করে সিএনজি যোগে শ্রীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। এদিকে আমার উপর হামলা করে নিজেকে নির্দোষ প্রমানের জন্য আজাহার মোড়ল উল্টো আমার বিরুদ্ধে হামলার ঘটনার মিথ্যা অভিযোগ দায়ের করে।
শ্রীপুর থানার ভারপ্রাপ্ত ওসি তদন্ত মনিরুজ্জামান খান বলেন, অভিযোগ হাতে পেয়েছি তদন্তভার এস আই আলাউদ্দিনকে দেয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্হা নেয়া হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com