চুলের সমাধানে নওরীন আফরোজের সিক্রেট রেসিপি

লম্বা আর ঘন কালো চুল দেখে ঈর্ষান্বিত হবেন, অথচ ঠিকমত চুলের যত্ন নিবেন না, তা কি করে হয়! নিশ্চই আপনি মাসে একবার বা দুবার খান না, কিংবা মাসে একবার বা দুবার গোসল করেন না! কথাগুলো শুনে চমকে যেতে পারেন। তবে সুস্থ ভাবে বেঁচে থাকতে যেমন আমরা প্রতিদিন পুষ্টিকর খাবার খাই, সেরকমই চুলের যত্ন আমরা প্রতিদিন নেব না কেন? মাসে একবার বা দু’বার হেয়ার প্যাক বা হেয়ার অয়েল বা একবার করে হেয়ার স্পা করলেই কিন্তু হবে না। চুলের যত্ন নিতে হবে প্রতিদিন। তাহলেই আপনার চুল থাকবে ঘন, কালো, মজবুত এবং জেল্লাদার। প্রতিদিনের ব্যস্ত জীবনে আমরা ঠিকমত চুলের যত্ন নিতে ভুলে যাই, অথচ চুল ঝরে গেলে বা রূক্ষ হয়ে গেলে তখন আমাদের বোধোদয় হয়। নিজের লম্বা ঝরঝরে চুল ঠিক করতে করতে এমনটাই জানালেন নওরীন আফরোজ পিয়া।

তবে চুলের সমস্যা যাদের প্রবল ভাবে, কোনভাবেই মুক্তি মিলছে না, তারা অনেকেই বিভিন্ন ডাক্তার কিংবা হেয়ার স্পেশ্যালিস্টের দ্বারস্থ হন। ব্যয়বহুল ট্রিটমেন্ট-এর চেয়ে বাড়িতে বসেই প্রাকৃতিকভাবে পাতলা চুল ঘন করার জন্য অনেক উপায় আছে। তবে ৩০ ধরনের হার্বাল উপাদান এবং ১৫ ধরনের তেলের সমন্বয়ে নওরীনের নিজস্ব অনুপাতে তৈরি তেলে পেতে পারেন চুলের কার্যকরী সমাধান। এছাড়াও নওরীন আফরোজের হেয়ার প্যাকে রয়েছে ১৫টি হার্বাল উপাদান, যা নিয়মিত ব্যবহারে আপনার চুল হবে আরো ঘন, আরো লম্বা এবং ঝরঝরে।

 

দিনাজপুর সরকারি মহিলা কলেজে অধ্যয়নরত নওরীনের কাছ থেকে চুলের কার্যকরী এই সমাধানগুলি পেতে নজর রাখতে পারেন অর্ধ লক্ষাধিক ফলোয়ার সমৃদ্ধ পেইজ ’আর্টস অফ পিয়া’তে। তবে এখানে হেয়ার সল্যুশন ছাড়াও রিজোনেবল প্রাইসে ইন্ডিয়ান কুর্তি পেতে পারেন। এছাড়াও প্রায় ১২ হাজার সাবস্ক্রাইবের ইউটিউব চ্যানেল ‘Noureen Afrose’থেকে কিংবা এখানে ক্লিক করে হেয়ার প্যাকের ব্যবহার বিধি দেখে নিতে পারেন।