সাতক্ষীরায় সন্ত্রাসীর কোপে সংবাদকর্মীকে জখম

নিউজ ডেস্ক : সাতক্ষীরা জেলার কলোরায় থানা এলাকায় মোখলেছুর নামে এক সংবাদকর্মীকে পূর্ব শত্রুতার জের ধরে বাড়ী থেকে ডেকে এনে প্রকাশ্যে ছুরি চাপাতি দিয়ে কোপালো এক সন্ত্রাসী। শুক্রবার (১৫মে) বিকালে বালিয়াডাঙ্ঙ্গা বাজারে প্রকাশ্যে জনৈক সন্ত্রাসী তার দলবল সাংবাদিককে হত্যার উদ্দেশ্যে এই নৃসংশ ঘটনা ঘটায়। বর্তমানে ঐ সাংবাদিক খুলনা ২৫০ বেডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। হামলার শিকার ঐ সাংবাদিক (নয়া আলো) অনলাইন নিউজ পেপারের সাতক্ষীরা জেলা প্রতিনিধি।

জানা যায়, সাংবাদিক কোপানো ঐ সন্ত্রাসী কেড়াগাছী ইউনিয়ন যুবলীগের স্বঘোষিত সভাপতি দাবী করে অত্র এলাকায় দীর্ঘদিন ধরে প্রভাব বিস্তার করে আসছে।
এছাড়া সে বালিয়াডাঙ্গা বাজার ব্যবসায়ীদের নিকট থেকে নিয়মিত চাঁদা আদায় করে এবং সে সুদের কারবার করে। যার প্রতিবাদ করে ঐ সংবাদকর্মী তার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করে। তারই জের ধরে গতকাল বিকালে ঐ সাংবাদিককে বাড়ী থেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে বালিয়াডাঙ্গা বাজারে মসজিদের পাশে এনে ছুরি দিয়ে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করেছে। পরবর্তীতে মারাত্মক জখম অবস্থায় ঐ সাংবাদিককে কলারোয়া উপজেলা হাসপাতালে নেয়া হলে সেখানে অবস্থা খারাপ হওয়ায় সাতক্ষীরা সদর হাসপাতালে রেফার্ড করে পরে সেখান থেকে খুলনা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়।
এ বিষয়ে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে মুঠোফোনে নাম্বারে কথা হলে তিনি জানান, লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।