ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুলের দেওয়া খাদ্য সামগ্রী বিতরণ

আরিফ হাসান ঠাকুরগাঁও : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেওয়া খাদ্য সামগ্রী বিতরণ করেন গড়েয়া ইউনিয়ন বিএনপি।

বিএনপি’র মাননীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এর নির্দেশ ও সহযোগিতায় বিএনপি ঠাকুরগাঁও জেলা শাখা কর্তৃক বিভিন্ন ইউনিয়নে করোনা ভাইরাস এর কারনে কর্মহীন ও অসহায়দের মধ্যে প্রায় ১০ হাজার খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়ার উদ্যোগ গ্রহণ করেছে ।

তারই ধারাবাহিকতায় ১২ মে (মঙ্গল বার ) সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নে রেদো শাহার চাতালে প্রায় ৪৫০ জন কর্মহীন অসহায় মানুুষের মাঝে ৮ কেজি চাল,চিনি,সেমাই,ও দুধ এর প্যাকেট, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেওয়া খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

গড়েয়া ইউনিয়ন বিএনপির সভাপতি রেজওয়ানুল ইসলাম শাহ রেদো এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, উপজেলা বিএনপির সভাপতি আনোয়ার হোসেন লাল ও সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, সেচ্ছাসেবক দলের জেলা যুগ্ম সম্পাদক মামুনুর রশীদ মিলটন গড়েয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক তাশারফ হোসেন স্বরন,সহ গড়েয়া ইউনিয়ন বিএনপি’র, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

গড়েয়া ইউনিয়ন বিএনপির সভাপতি রেজওয়ানুল ইসলাম শাহ রেদো বলেন, মাননীয় মহাসচিব এ জেলায় দুস্থ অসহায় কর্মহীন মানুষদের মাঝে কিছু খাদ্য সামগ্রী পাঠিয়েছেন যা আমরা বিভিন্ন ইউনিয়নে কর্মীদের নিয়ে বিতরণ করলাম। এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এ সময় তিনি সমাজের বিত্তবান ও দলের নেতাদের প্রতি আহ্বান রেখে বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে অসহায় কর্মহীন কর্মীদের পাশে দাড়ানোর সময় এসেছে,সময় এসেছে সকলে এক হয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার।

Facebook Comments