বিভাগ-জেলায় করোনা সেল গঠন করেছে বিএনপি

নিউজ ডেস্ক : করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে জেলা ও বিভাগীয় পর্যায়ে সেল গঠন করেছে বিএনপি। জেলা বিএনপি সভাপতি বা আহ্বায়ক এবং বিভাগীয় সাংগঠনিক সম্পাদকদের প্রধান করে এই সেল গঠন করা হয়েছে। আঞ্চলিক সেল থেকে প্রাপ্ত তথ্য-উপাত্ত নিয়ে কেন্দ্রীয় সেল নিয়মিত সংবাদ সম্মেলন করবে।

বৃহস্পতিবার গুলশানে বিএনপির জাতীয় করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ সেলের সভা অনুষ্ঠিত হয়। সভায় এসব সিদ্ধান্ত নেয়া হয়। বিএনপির কেন্দ্রীয় সেলের উপদেষ্টা ও দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন সভায় সভাপতিত্ব করেন।

সভা শেষে জাতীয় করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ সেলের আহায়ক বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহামুদ টুকু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সভায় দেশব্যাপী বিভাগীয় পর্যায়ে করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ সেল গঠন করা হয়।

সভায় উপস্থিত ছিলেন- সেলের আহ্বায়ক এবং বিএনপির স্থায়ীয় কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, সদস্য ডা. এ জেড এম জাহিদ হোসেন, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ডা. হারুন উর রশিদ, ডা. আব্দুস সালাম, ডা. রফিকুল ইসলাম, সুলতান সালাউদ্দিন টুকু, শফিউল বারী বাবু, আবদুল কাদির ভূঁইয়া জুয়েল, ফজলুর রহমান খোকন, ইকবাল হোসেন শ্যামল প্রমুখ।

বৈঠকে অংশ নেয়া সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, জেলা লেভেলে বিএনপির সভাপতি বা আহ্বায়ক এবং বিভাগীয় পর্যায়ে সাংগঠনিক সম্পাদককে প্রধান করে এই সেল গঠনের সিদ্ধান্ত হয়েছে। এসব এলাকার যারা সিনিয়র নেতৃবৃন্দ যেমন স্থায়ী কমিটির সদস্য, ভাইস চেয়ারম্যান, উপদেষ্টা বা যুগ্ম মহাসচিব রয়েছেন তারা এসব সেলের উপদেষ্টা হিসেবে থাকবেন। তাদের থেকে প্রাপ্ত তথ্য নিয়ে কেন্দ্রীয় সেল নিয়মিত তা জাতির সামনে তুলে ধরা হবে।

Facebook Comments