বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্র পরিষদ ও ডাকসু ভিপির উদ্যোগে খাবার বিতরণ

বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্র পরিষদ ও ভিপি নূরের যৌথ উদ্যোগে সোমবার (১৩ এপ্রিল) মগবাজার রেলগেট সংলগ্ন এলাকায় খাবার রান্না করে বিতরণ করা হয়।

গত ৪ এপ্রিল থেকে এই কর্মসূচি গ্রহণ করে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্র পরিষদ দুপুর ১২ টার দিকে ধানমন্ডি গ্রিনরোড এরিয়াতে ৫০০জন দুস্থ মানুষের জন্য ডিম খিচুড়ি রান্না করা হয়। এবং বিকেল ৫ টায় মগবাজার রেলগেট সংলগ্ন এলাকায় বাস্তুহারা-দুস্থদের নিকট তা বিতরণ করা হয়।

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ও বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্র পরিষদ প্রধান সমন্বয়ক আয়াতুল্লাহ বেহেস্তি জানায় , এসময় ডাকসু ভিপি নূরসহ ,মোহাম্মদ নাজমুল গাজী(এশিয়া প্যাসিফিক) ,জিহান মাহমুদ স্টামফোর্ড,ইমরান সজীব,মুনতাসির মাহমুদ ইসলামী বিশ্ববিদ্যালয় প্রমুখ শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন ছাত্র পরিষদ বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এই খাদ্যবিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এ ছাড়াও তিনি যেকোনো ধরণের সহযোগিতা ও আর্থিক সহযোগিতা পাঠাতে নিমোক্ত নম্বরে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছেন যোগাযোগ : ০১৭৩৬২৯৫৫৮২ বিকাশঃ 01736 295 582 (পার্সোনাল বিকাশঃ 01515 609 157 (পার্সোনাল) রকেট: 01521 336 207-2 (পার্সোনাল)।