মার্চ ৩, ২০২১

Latest News Before Everyone in Bangladesh

সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সন্তানদের ক্রীড়া প্রতিযোগিতার বাছাই ২২ ফেব্রুয়ারি

১ min read

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড এর খুলনা বিভাগীয় কার্যালয় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সন্তানদের ৩২তম বার্ষিক বিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করছে। প্রতিযোগিতায় বিভাগীয় পর্যায়ে সরকারি দপ্তরসমূহের কর্মকর্তা ও কর্মচারীদের (ডাক,তার, টেলিফোন, বিজিবি, পুলিশ, সশস্ত্রবাহিনী, বাংলাদেশ রেলওয়েতে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের সন্তান বাদে) পুলিশ ও সশস্ত্র বাহিনীতে কর্মরত সিভিল ষ্টাফদের এবং অন্যান্য সরকারি প্রতিষ্ঠানসমূহে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের ছেলে-মেয়েরা এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে।
২২ ফেব্রুয়ারি (শনিবার) সকাল নয়টায় খুলনার বয়রায় বিভাগীয় কমিশনার কার্যালয় সংলগ্ন মাঠে বিভাগীয় প্রতিযোগিতায় অংশগ্রহণেচ্ছুক ছেলেমেয়েদের মধ্য থেকে প্রতিযোগী বাছাইয়ের জন্য ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগীদের সকাল সাড়ে আটটায় মাঠে উপস্থিত হয়ে উচ্চতা পরিমাপ ও বয়স নির্ধারণে অংশ নিতে হবে। ক ও খ গ্রুপভূক্ত একজন প্রতিযোগী (রিলে ব্যতিত) সর্বোচ্চ তিনটি ইভেন্টে এবং গ গ্রুপভূক্ত একজন শিশু প্রতিযোগী সর্বোচ্চ দুইটি ইভেন্টে অংশগ্রহণ করতে পারবে। প্রতিটি ইভেন্টে প্রথম স্থান অধিকারী প্রতিযোগীদের নিয়ে বিভাগীয় সদর দল গঠন করা হবে।
প্রতিযোগিতায় অংশগ্রহণে ইচ্ছুক ছেলে-মেয়েরা যে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সন্তান তা যাচাইয়ের সুবিধার্থে তাদের পিতা বা মাতা যে দপ্তরে কর্মরত ঐ দপ্তর কর্তৃপক্ষের মাধ্যমে যে যে ইভেন্টে তার ছেলেমেয়ে অংশগ্রহণ করতে ইচ্ছুক তা নির্ধারিত ছকে উল্লেখ করে প্রতিযোগীর জন্মনিবন্ধন সনদসহ আগামী ১৮ ফেব্রুয়ারি তারিখের মধ্যে অফিস চলাকালীন খুলনার বয়রাস্থ বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের উচ্চমান সহকারী সেখ সহিদুল করিমের নিকট জমা দিতে হবে।
বিস্তারিত জানতে বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের খুলনার বয়রাস্থ বিভাগীয় কার্যালয়ে যোগাযোগ করা যেতে পারে। তথ্যসূত্র-পিআইডি

Facebook Comments