মার্চ ৬, ২০২১

Latest News Before Everyone in Bangladesh

হার দিয়ে বাংলাদেশের যাত্রা শুরু

১ min read

খেলাধুলা ডেস্ক :

২৯তম মিনিটে রায়হান হাসানের লম্বা থ্রো ফিলিস্তিনের গোল পোস্টের কাছে চলে যায়। বর্তমান চ্যাম্পিয়নদের গোলরক্ষক তৌফিক আবুহামাদ বলটি ঠেলে পাঠান। পাল্টা আক্রমণ চালায় মধ্যপ্রাচ্যের দেশটি। ওডায় খারৌবেরে বাড়ানো বল পেয়ে এগিয়ে যান খালেদ সালেম। বাংলাদেশের গোলরক্ষক আশরাফুল ইসলাম রানাকে পরাস্থ করে দলকে এগিয়ে দেন সালেম। ৩২ মিনিটে সমতায় ফেরার দারুণ সুযোগ পেয়েছিল বাংলাদেশ। কিন্তু রায়হানের থ্রো-তে ঠিকমত মাথা ছোঁয়াতে পারেননি তপু বর্মণ। ১-০ তে এগিয়ে থেকে ‍বিরতিতে যায় ফিলিস্তিন।

বুধবার বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচের শুরু থেকে দাপট দেখানো শুরু করে বাংলাদেশ। প্রথমার্ধের শেষ পর্যন্ত বলের নিয়ন্ত্রণ দুই দলের সমান ছিল। তবে বঙ্গবন্ধু স্টেডিয়ামে এদিন আবারও স্পষ্ট হয়েছে স্বাগতিকদের ফিনিশিং ব্যর্থতা।  দ্বিতীয়ার্ধে দৃশ্যপট ছিল ভিন্ন। বেশিরভাগ সময়ই এবার বলের নিয়ন্ত্রণ ছিল প্রতিপক্ষের। ৫৯তম মিনিটে আবারও এগিয়ে যায় ফিলিস্তিন। দ্বিতীয় গোলটি করেন লায়েথ খারৌব। মোহামেদ দারবিশের থ্রু বল থেকে লক্ষ্যভেদ করেন লিয়াত খারৌব।

বাকি সময়ে ব্যবধান কমাতে না পারায় শেষ পর্যন্ত ২-০ গোলে হার নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

বাংলাদেশ দ্বিতীয় ম্যাচ খেলবে শ্রীলঙ্কার বিরুদ্ধে ১৯ জানুয়ারি। তার আগে ফিলিস্তিন তাদের দ্বিতীয় ম্যাচ খেলবে শুক্রবার শ্রীলঙ্কার বিরুদ্ধে। উদ্বোধনী ম্যাচে জিতে সেমিফাইনালের পথে এক পা দিয়ে রাখলো ফিলিস্তিন।

Facebook Comments