K T L বাসের ধাক্কায় নিহত বৃদ্ধা অঞ্জু রানী দাস

জ্যাকশন মাইকেল রোজারিও কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : কালীগঞ্জে ৬০ বছরের বৃদ্ধা অঞ্জু রানী দাস ভাতার টাকা নিয়ে বাড়ি ফেরার পথে K T L বাসের ধাক্কায় নিহত হয়েছে।
সোমবার বিকেলে কালীগঞ্জ কৃষি ব্যাংক থেকে ভাতার টাকা নিয়ে বাড়ির ফেরার পথে বাসস্ট্যান্ড পার হওয়ার সময় দুইটি K T L বাসের মধ্যে চাপা পড়ে খুব বেশি মাত্রায় রক্তক্ষরণে নিহত হন বৃদ্ধা। স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।এমন মর্মান্তিক ঘটনায় এলাকায় ও নিহতের পরিবারের মাঝে শোক বিরাজ করছে।
উক্ত ঘটনায় বৃদ্ধাকে চাপা দেওয়া বাস দুটি হল K T L ( ঢাকা মেট্রো-জ ১১-৩০০৫) এবং (গাজীপুর মেট্রো-জ ০৪-০৩৪৫)।এদিকে ঘটনার পর থেকে বাস চালক ও হেলপার পলাতক রয়েছে বলে অভিযোগ স্থানীয়দের।
কালীগঞ্জ থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত বাস দুটি আটক করে থানায় নিয়ে যায়।থানার উপপরিদর্শক (এসআই) মফিজুর রহমান বলেন নিহতের দেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ কর হয়েছে।
এই ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক জানান, ঘটনায় পলাতক আসামি বাস চালক ও হেল্পার দুজনকেই গ্রেফতারের চেষ্টা চলছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com