মেহজাবিনকে নিয়ে জিয়া খানের চমক

বিনোদন প্রতিবেদক : বছরের শেষ দিন নতুন একটি গান নিয়ে হাজির হলেন জনপ্রিয় সুরকার ও গায়ক জিয়া খান। গানটির নাম ‘ভুল করে ভোলা যায় না’। গানটির ভিডিওতে হাজির হয়েছেন এই সময়ের জনপ্রিয় দুই তারকা মেহজাবিন চৌধুরী ও তানভীর।

বলো না ভুলতে তুমি আমায়/বলো না ভুলে যেতে/হয় তো পারিনি বাধ্য হতে/পারিনি কথা রাখতে- এমনই কথার গানটি লিখেছেন মাসুম আওয়াল। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন জিয়া নিজেই। ভিডিওটি নির্মাণ করেছেন এহসানুল হক চৌধুরী। নতুন এই গানের ভিডিওটি প্রকাশ হয়েছে ‘ডার্ক শ্যাডো এন্টারটেইনমেন্ট’ ইউটিউব চ্যানেলে।

জিয়া খান নতুন গানটি নিয়ে বলেন, ‘বছরের শেষে দর্শক শ্রোতাদের নতুন একটি গান উপহার দিতে পেরে অনেক ভালো লাগছে। খুব সুন্দর কথা ও সুরের একটি গান এটি। আমার বিশ্বাস সবার ভালো লাগবে।’

সময়ের প্রতিশ্রুতিশীল সুরকার জিয়া খান। তার সুরে একটি বড় বাজেটের মিশ্র অ্যালবাম প্রকাশিত হয়েছিল বছর চারেক আগে। ‘ছায়াশরীরী’ নামের এ অ্যালবামে গেয়েছিলেন- আইউব বাচ্চু, বালাম, কোনাল, কলকাতার শিল্পী রাঘব ও রুপম ইসলাম। অ্যালবামে নিজেও একটি গানে কণ্ঠ দিয়েছিলন জিয়া খান। বড় বড় শিল্পীদের ভিড়ে তার নিজের গাওয়া ‘কেউ কারো নয়’ শিরোনামের গানটি শ্রোতামহলে বেশ প্রশংসা পায়।

এখন নতুন বেশ কিছু গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন জিয়া খান। সম্প্রতি তার সুরে দুইটি গানে কণ্ঠ দিয়েছেন গানের পাখি সাবিনা ইয়াসমিন। তার সুরে আরও বেশকিছু জনপ্রিয় শিল্পী গান গেয়েছেন। গানগুলো একে একে প্রকাশ পাবে শিগগিরিই।

Facebook Comments