ছাদে গাঁজার বাগান, মালিক আটক

দেশীয় ডেস্ক:

বাড়ির ছাদের ওপর সবুজ গাছ। দেখতে অনেকটা ঝাউগাছের মতো। সবুজ প্রকৃতি দেখে খুব সুন্দরও লাগছিল। বাগান দেখে অনেকেই এর প্রশংসাও করেছিলেন। তবে এটি কোনো ফুল বা ফলের বাগান ছিল না। সবার চোখের সামনেই এই বাগানে বড় হচ্ছিল গাঁজাগাছ। আর দীর্ঘদিন পর এর খোঁজ পান র‌্যাব-৯-এর সদস্যরা।

সোমবার রাতে সিলেট শহরতলির খাদিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে এই বাগান পাওয়া যায়। এ ঘটনায় ওই বাড়ির মালিক আবুল কালাম আজাদকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার আদালতের মাধ্যমে তাকে জেলে পাঠানো হয়।

র‌্যাব জানায়, খাদিমপাড়া ৪নং ওয়ার্ডের ৭ নম্বর রোডের আব্দুল জলিলের ছেলে আবুল কালাম আজাদের বাসার ছাদে ব্যতিক্রমী গাছ দেখতে পান এলাকার লোকজন। এরপর বিষয়টি নজরে আসে র‌্যাব সদস্যদের। তারা কৌশলে খবর নেন গাছগুলো কিসের। এরপর নিশ্চিত হয়ে তারা অভিযান চালান ওই বাসার ছাদে। এ সময় তারা দেখতে পান ছাদজুড়েই কাঁচা গাঁজার গাছ। আর এগুলো ছাদের ওপর লাগিয়ে ব্যবসা করছিলেন আবুল কালাম আজাদ। একপর্যায়ে র‌্যাব সদস্যরা তাকে আটক করেন। সময় আজাদ উপস্থিত র‌্যাব সদস্যদের কাছে গাছগুলো গাঁজার বলে জানান। এগুলো তিনি বিক্রি করতেন বলে স্বীকার করেন। পরে তাকে গ্রেপ্তার দেখিয়ে শাহপরান থানায় হস্তান্তর করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন মেজর শওকাতুল মোনায়েম ও এএসপি নাহিদ হাসান।

খবর কৃতজ্ঞতা : Somokal

 

Facebook Comments