শেখ হাসিনা মেসির মতো গোল দেন : নাসিম

দেশীয় ডেস্ক :

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, শেখ হাসিনা ভালো খেলোয়াড়, তিনি মেসির মতো গোল দেন। তার নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে। বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে দেশ। অন্ধকার থেকে আলোর পথে বাংলাদেশ।

তিনি বলেন, আওয়ামী লীগ মানুষের মন জয় করে ক্ষমতায় এসেছে। তবে ক্ষমতায় আছেন বলে আত্মতৃপ্তির সুযোগ নেই। এমন কোনো আচরণ করা যাবে না যাতে মানুষ কষ্ট পায়।

শনিবার বগুড়া শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধক ও প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

নাসিম বলেন, ১২ বছর আমরা ক্ষমতায় আছি। অনেক উন্নয়ন করেছি। আমাদের ভুল আছে ত্রুটি আছে। ক্ষমতায় থাকলে আমরা জনগণকে ভুলে যাইনি। জনগণের মন জয় করতে হবে আওয়ামী লীগের নেতাকর্মীদের। কোনো বাহিনী নয়, জনগণই আমাদের শক্তি এটা ভাবতে হবে।

নেতাকর্মীদের উদ্দেশে মোহাম্মদ নাসিম বলেন, শেখ হাসিনা ভালো খেলোয়াড়, তিনি মেসির মতো গোল দেন। আগামী নির্বাচনে নেতাকর্মীদের মাঠে থেকে বগুড়াকে আওয়ামী লীগের ঘাঁটি বানাতে হবে। শুধু দুটি নয়; সাতটি আসনই আওয়ামী লীগকে উপহার দিতে হবে।

প্রধান বক্তা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক বলেন, দুনীতির বরপুত্র, সন্ত্রাসের জন্মদাতা তারেক রহমান। সারা দেশে খুনের কারবালা করেছিল হাওয়া ভবন থেকে। আজ সে দেশ থেকে পালিয়ে গেছে। সাহস থাকলে দেশে এসে মামলা মোকাবেলা করুন।

বগুড়া জেলা আওয়ামী লীগের বিদায়ী ভারপ্রাপ্ত সভাপতি ডা. মকবুল হোসেনের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক সুলতান মাহমুদ খান রনির সঞ্চালনায় সম্মেলনে অন্যান্যের মধ্যে প্রধান বক্তা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক, বিশেষ অতিথি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান এমপি, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সদস্য নুরুল ইসলাম ঠাণ্ডু, সদস্য মেরিনা জাহান কবিতা, বগুড়া-৫ আসনের এমপি হাবিবুর রহমান, ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন প্রমুখ বক্তব্য রাখেন।

Facebook Comments