রানুর মেকআপ দেখে মজায় মেতেছেন সবাই

বিনোদন ডেস্ক : রানু মণ্ডল একেবারেই পথের মানুষ ছিলেন। পথে পথে ঘুরে বেড়াতেন। সবাই তাকে ‘পাগলি’ নামে ডাকত। নিজের খেয়ালে গান করতেন। স্টেশনের প্ল্যাটফর্মে বসে লতা মঙ্গেশকরের ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানটি গেয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে রাতারাতি তারকা হয়ে যান রানু মণ্ডল। ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ ছবিতে হিমেশ রেশমিয়ার সুরে ‘তেরি মেরি’ গান রেকর্ড করেছেন।

এরপর ভারতের বিনোদন জগতে গত কয়েক দিনে সবচেয়ে আলোচিত ব্যক্তিত্বে পরিণত হন তিনি। তাকে নিয়ে বিভিন্ন সংবাদমাধ্যম থেকে নানা খবর জানা যাচ্ছে। তবে এবার রানু মণ্ডল আলোচনায় এসেছেন ভিন্নভাবে। গত কয়েকদিন সামাজিকযোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ঘুরছে যেখানে রানুকে র‌্যাম্পে হাঁটতে দেখা যাচ্ছে। এখানেই শেষ নয়। দেখা যাচ্ছে তাকে ভিন্ন সাজে। গলায় ভারী হার। কানে কাঁধছোঁয়া দুল। মুখে মেকআপের মুখোশ। পোশাকে জরি-চুমকির ছটা।

ভিডিওতে তার সাজ, মেকআপ দেখে ভক্তরা হাসবেন না কাঁদবেন, বুঝেই উঠতে পারছেন না। নিমেষেই ভাইরাল হয়েছে রানুর ওই ভিডিও। যথারীতি নিন্দার ঝড়ে তোলপাড় নেটিজেনরা। ট্রোলড হয়েছেন রানু আবারও। যে যেভাবে পারছেন অপমানও করছেন রাতারাতি তারকা বনে যাওয়া রানুকে।

ভিডিও দেখার পর সবার একটাই কথা, রানুর কি মাথা খারাপ হয়ে গেছে? নাকি, খ্যাতির বিড়ম্বনায় ফেঁসেছেন? না হলে এই ধরনের সাজপোশাক করে কেউ সবার সামনে র‌্যাম্পে হাঁটেন। রানুর মেকআপ সেন্স নিয়েও অনেকে ব্যঙ্গ করেছেন।

নেটিজেনদের মন্তব্য, পোশাক-সাজের রীতিমতো অসম্মান করেছেন রানু। নিজের অতীত ভুলে এভাবে একের পর এক কাণ্ড ঘটালে ভক্তরা তাকে বেশিদিন সম্মান করবেন কি! গানের বদলে বাকি আর সব কিছু নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন যেন বেশি। এভাবে চলতে থাকলে বেশিদিন তিনি টিকে থাকতে পারবেন না ইন্ডাস্ট্রিতে।

Facebook Comments