দশম ডাকে দল পেলেন মাশরাফি

স্পোর্টস ডেস্ক : বিপিএলের প্লেয়ার্স ড্রাফট চলছে রাজধানীর হোটেল রেডিসনে। লটারির মাধ্যমে দেশি এবং বিদেশি খেলোয়াড় বেছে নিচ্ছে দলগুলো। স্বভাবতই দেশি খেলোয়াড়দের মধ্যে সবচেয়ে বেশি চাহিদা ‘এ প্লাস’ ক্যাটাগরির চারজনেরই হওয়ার কথা।

সাকিব আল হাসান নিষেধাজ্ঞার কারণে এবারের বিপিএলে নেই। ‘এ’ প্লাস ক্যাটাগরিতে থাকা চার ক্রিকেটার হলেন-মাশরাফি বিন মর্তুজা, তামিম ইকবাল, মুশফিকুর রহীম আর মাহমুদউল্লাহ রিয়াদ।

তামিম, মুশফিক, মাহমুদউল্লাহকে সবার আগে নিয়ে নিয়েছে দলগুলো। কিন্তু কয়েক ধাপ পেরিয়ে যাওয়ার পরও ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে ডাকলেন না কেউ। তবে কি মাশরাফির প্রতি কোনো দলেরই আগ্রহ নেই? এবার কি মাশরাফি বিপিএলে থাকবেন না? এমন শঙ্কাই ছড়িয়ে পড়েছিল সমর্থকদের মনে।

প্রথম চার ধাপে যে মাশরাফির নামটি বলেনি কোনো দল। শেষ পর্যন্ত দশম ডাকে এসে দল পেলেন নড়াইল এক্সপ্রেস। তাকে দলে নেয়ার ঘোষণা দিলো ঢাকা প্লাটুন।

মাশরাফির জন্য অবশ্য এমন অভিজ্ঞতা এবারই প্রথমবার নয়। ২০১২ সালেও শুরুতে কোনো দল নেয়নি এই পেসারকে। পরে তাকে শেষ মুহূর্তে কিনে নেয় ঢাকা গ্ল্যাডিয়েটর্স। আর সেবার ওই দলের নেতৃত্ব দিয়ে চ্যাম্পিয়নও করেছিলেন মাশরাফি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com