লামায় রাবার বাগানে ডাকাতি: নারীসহ আহত ৪

rubber treeএম.আমান উল্লাহ, কক্সবাজার : বান্দরবানের লামায় রাবার বাগানে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা বাগানের খামারঘর ও অফিসে ভাংচুর চালিয়ে ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাতের হামলায় দুই নারীসহ ৪ বাগান কর্মচারী আহত হয়েছেন। আহতরা হলেন, বাগান কর্মচারী ফাতেমা বেগম (২৩), দিলুয়ারা বেগম (২০), মো. রফিক (৪০) ও মো. করিম (২৩)। মঙ্গলবার গভীর রাতে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দুর্গম পাহাড়ি ডলুঝিরি এলাকার সানমার রাবার প্লান্টেশনে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও সানমার রাবার প্লান্টেশনের ম্যানেজার মফিজুল ইসলাম সিবিএনকে জানান, ফাঁসিয়াখালী ইউনিয়নের কাজল, আক্তার, গোলাম কাদের ও এরশাদুর রহমানের নেতৃত্বে ২০-২২ জনের একদল ডাকাত অস্ত্রে সস্ত্রে সজ্জিত হয়ে গত মঙ্গলবার দিনগত রাত ১১টার দিকে সানমার রাবার প্লান্টেশনের খামারবাড়ীতে হানা দেয়। তারা প্রথমে ফাঁকা গুলি বর্ষন করে জনমতে আতংকের সৃষ্টি করে। খামারঘর ও অফিসে থাকা ৪ বাগান কর্মচারীকে মারধর করে নগদ টাকাসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। যাওয়ার সময় তারা বাগানের দুই শতাধিক সীমানা পিলার উপড়ে ফেলে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।
এ বিষয়ে লামা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্জাহান খানের সাথে একাধিবার যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

Facebook Comments