কুয়েটে ১ম বর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

নাজমুল হাসান সবুজ, খুলনা থেকে : খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ২০১৯-২০ শিক্ষাবর্ষের ১ম বর্ষের পরিক্ষা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ৯টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত কুয়েট ক্যাম্পাসসহ নিকটস্থ টিচার্স ট্রেনিং (টিটি) কলেজ ও এইচএসটিটিআই এবং নগরীর বয়রা খুলনা সরকারি মহিলা কলেজ ও সরকারি মডেল স্কুল এন্ড কলেজে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে এ পরিক্ষা অনুষ্ঠিত হয়।
শিক্ষাবর্ষে মোট ১২ হাজার ৩শ ৪৮ জন আবেদনকারী ভর্তি পরীক্ষায় অংশগ্রহনের সুযোগ পায়। তার মধ্যে ১০ হাজার ৬৩ জন পরীক্ষার্থী (৮১.৫০%) ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করে। এ দিন বিএস-সি ইঞ্জিনিয়ারিং, বিইউআরপি ও বিআর্ক কোর্সের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।
পরীক্ষা চলাকালীন সময়ে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন ভর্তি পরীক্ষার কেন্দ্রসমূহ পরিদর্শন করেন। এ সময় ভর্তি পরীক্ষা কমিটির সভাপতি প্রফেসর ড. মহিউদ্দীন আহমাদসহ সংশ্লিষ্টগণ উপস্থিত ছিলেন।
ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভর্তি পরীক্ষা সম্পন্ন হওয়ায় সন্তোষ প্রকাশ করে ভর্তি পরীক্ষা কমিটির সদস্যবৃন্দসহ বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, শিক্ষার্থী, প্রশাসনিক ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যগণ, গণমাধ্যমকর্মীগণ, ভর্তিচ্ছু শিক্ষার্থী ছাড়াও তাদের অভিভাবকগণসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
জানা গেছে, আগামী ০৬ নভেম্বর (বুধবার) ভর্তির জন্য নির্বাচিত প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হবে এবং ভর্তির তারিখ ঘোষণা করা হবে। পরীক্ষার ফলাফল বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড ও ওয়েবসাইটে পাওয়া যাবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com