রেডক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থ ২৫০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

খ. ম. একরামুল হক, সিরাজগঞ্জ : বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের উদ্যোগে এবং বাংলা লিংক টেলিকম এর সহযোগিতায় সিরাজগঞ্জ সদর উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্হ গরীব, অসহায়, দুঃস্হ ২৫০টি পরিবারের মাঝে ফুড প্যাকেজ বিতরণ করা হয়েছে।
প্যাকেজের মধ্যে ছিল – চাউল ১৫ কেজি, ডাউল ২ কেজি, সয়াবিন তৈল, ১লিটার, চিনি ১কেজি, সুজি ১কেজি ও লবণ ১ কেজি।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ত্রাণ বিতরণ করেন ও বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সিরাজগঞ্জ সদর-কামারখন্দ আসনের এমপি অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না।
বিশেষ অতিথি হিসেবে উপস্হিত থেকে ত্রাণ বিতরণ করেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট জাতীয় দপ্তর ও ডিসাস্টার রেসপন্স বিভাগ, উপ-পরিচালক মোঃ মিজানুর রহমান, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, সিরাজগঞ্জ ইউনিটের ভাইস- চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা কামাল খান, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইট সিরাজগঞ্জ ইউনিটের সেক্রেটারী, ব্যবস্হাপনা পর্ষদ এর সাবেক বোর্ড মেম্বার, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব কে,এম হোসেন আলী হাসান, হিউম্যানিটারিয়ান রেসপন্স এ্যান্ড শেল্টার সিনিয়র ম্যানেজার মোঃ হাসিবুল বারী রাজীব, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি সিরাজগঞ্জ ইউনিটের কার্যনির্বাহী পরিষদের সদস্য ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ দানীউল হক মোল্লা দানি, বাংলালিংক টেলিকম রাজশাহী বিভাগীয় ইনচার্জ মোঃ তানভীর আহমেদ, জেলা প্রতিনিধি মোঃ গোলাম কিবরিয়া প্রমুখ।

Facebook Comments