এনইউবিটি খুলনার উদ্যোগ Best Talent Khulna-2019

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনা এর উদ্যোগে আজ সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে খুলনা জেলার ৭৫ টি কলেজের ২০১৯ সালের উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ন প্রায় পাঁচ শতাধিক শিক্ষার্থীদের নিয়ে “Best Talent Khulna-2019’’ শিরোনামে মেধা যাচাই প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, খুলনার ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) অব পুলিশ ড. খঃ মহিদ উদ্দিন (বিপিএম, বার)। সে সময় তিনি বলেন, নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনার এই মহতী উদ্যোগ এ অঞ্চলের মেধাবী শিক্ষার্থীদের মেধা বিকাশে উৎসাহ যোগাবে এবং গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তিনি আরো বলেন, এ ধরনের আয়োজনের জন্য আমি ব্যক্তিগতভাবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানাই।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ জাহিদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের EEE বিভাগরে অধ্যাপক, ড. মোহাম্মাদ নুরুন্নবী মোল্লা, খুলনা পাবলিক কলেজের অধ্যক্ষ লে.কর্ণেল ইয়ার মোহাম্মাদ মোরশেদ আলম ও এনইউবিটি খুলনার পরীক্ষা নিয়ন্ত্রক এস.এম মনিরুল ইসলাম। এছাড়াও খুলনা বিভাগের বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, সরকারী – বেসরকারী প্রতিষ্ঠানের কর্তা ব্যক্তিত্ব, গনমাধ্যমের সাংবাদিকবৃন্দ সহ খুলনা শহরের গন্যমান্য ব্যক্তি বর্গ।
ট্যালেন্ট সার্চ প্রতিযোগিতায় ১ম স্থান অধিকারীকে ল্যাপটপ কম্পিউটার, ২য় স্থান অধিকারীকে ট্যাবলেট কম্পিউটার ও ৩য় স্থান অধিকারীকে ১টি র্স্মাটফোন পুরস্কার দেওয়া হয়। ৪র্থ থেকে ১০ম স্থান পর্যন্ত অধিকারীকে সম্মাননা ক্রেস্ট সহ বিশেষ পুরস্কার প্রদান করা হয়। এছাড়াও পরীক্ষায় অংশ গ্রহন কারী সকল শিক্ষার্থীদেরকে আর্কষনীয় টি শার্ট প্রদান করা হয়। মেধা প্রতিযোগিতায় ১ম স্থান আধিকার করে ‘‘সেরা ট্যালেন্ট খুলনা -১৯’’ খেতাব অর্জন করেন খুলনা সরকারী এম.এম সিটি কলেজ এর ছাত্র মো: নুরুন্নবী।
উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন, “Best Talent Khulna-2019’’ আয়োজক কমিটির আহবায়ক ব্যবসা প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক, মাসুম মুরতাজা ।প্রেস বিজ্ঞপ্তি

Facebook Comments