মার্চ ৬, ২০২১

Latest News Before Everyone in Bangladesh

অবৈধ ইনকাম করি না, অবৈধ টাকায় থুতুও ফেলি না

১ min read

শেরপুর সংবাদদাতা : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিয়ত ভালো, তাই আল্লাহ তাকে সবকিছুতেই বরকত দেন।

তিনি বলেন, শেখ হাসিনা দেশকে অনেক কিছু দিয়েছেন। বছরের প্রথমদিন শিক্ষার্থীদের হাতে কোটি কোটি নতুন বই তুলে দিচ্ছেন, উপবৃত্তি দিচ্ছেন। প্রতিটি বিদ্যালয় বিল্ডিং করে দিয়েছেন। তার ইচ্ছায় পুরো দেশ এখন বিদ্যুতের আলোয় আলোকিত। যোগাযোগ ব্যবস্থায় রীতিমতো বিপ্লব এনে দিয়েছেন। শহর কিংবা গ্রাম কোথাও কাঁচা সড়ক নেই। গ্রাম এখন শহরে পরিণত হয়েছে। সবকিছু তো শেখ হাসিনা-ই দিয়েই যাচ্ছেন।

শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত শেরপুরের নালিতাবাড়ী ও নকলা উপজেলার বিভিন্ন ইউনিয়নে আসন্ন ঈদুল আজহা উপলক্ষে শিক্ষার্থী, মুক্তিযোদ্ধা, গরিব ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, আমার আত্মীয়-স্বজনদের আমি কোনো চাকরি দেইনি, তাদের চাকরির জন্য তদবির করিনি। আমি অবৈধ উপার্জন করি না। অবৈধ টাকায় আমি থুতুও ফেলি না। তাই চাকরি দেয়ার নাম করে আমার দলের কেউ যদি কারও কাছ থেকে টাকা নেয় আমি তাকে কোনো দিন ক্ষমা করব না।

তিনি বলেন, কেউ যদি কখনো চাকরি দেয়ার নাম করে আপনাদের কাছ থেকে টাকা নেয় তাহলে আমাকে জানাবেন। আমি কঠোর ব্যবস্থা নেব। নেতা বানিয়েছেন আপনারা, তার বিনিময়ে নেতারা দশজনের সালাম পান। সালামে পেট না ভরলে নেতাগিরি ছেড়ে দেন। কিন্তু চাকরি দেয়ার নাম করে টাকা নেবেন, মাদক ব্যবসায় জড়াবেন- এসব আমি মেনে নেব না।

মতিয়া চৌধুরীর সঙ্গে উপস্থিত ছিলেন শেরপুরের পুলিশ সুপার (এসপি) কাজী আশরাফুল আজীম, নালিতাবাড়ীর ইউএনও মো. আরিফুর রহমান, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম ও নকলা উপজেলা ইউএনও মো. জাহিদুর রহমান প্রমুখ।

Facebook Comments