ডাকাতের মারধরে প্রবাসীর মৃত্যু, মালামাল লুটপাট

রহিম রেজা, ঝালকাঠি সংবাদদাতা : ঝালকাঠিতে একদল সংঙ্গবদ্ধ ডাকাতের মারধর ও বুকে লাথি মারায় ব্যবসায়ী আব্দুল হক নামে এক প্রবাসীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছেন তার পরিবার। পুলিশ এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি।

জেলার রাজাপুর উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামের পোদ্দার হাওলা ফায়ার সার্ভিস এলাকায় মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। ওই এলাকার মৃত আলী আজিম হাওলাদারের ছেলে নিহত আব্দুল হক দীর্ঘ ১৫ বছরে সৌদি ছিলেন এবং বর্তমানে তিনি সুপারি ব্যবসায়ী। তার ২ ছেলে বর্তমানে সৌদি প্রবাসী।

নিহতের স্ত্রী লিলি বেগম জানান, গভীর রাতে ৭/৮ জনের একদল অস্ত্রধারী মুখোশপড়া ডাকাত দল ধাক্কা দিয়ে ঘরের সামনের দরজা খুলে প্রবেশ করে। এসময় অস্ত্রের মুখে তাদের ২ জনকে জিম্মি করে ঘরে থাকা সুপারি বিক্রির ৭০ হাজার টাকাসহ লক্ষাধিক টাকা, সাড়ে ৩ ভরি সোনার গহণা, দুটি মোবাইলসহ মালপত্র নিয়ে যাওয়ার সময় তার স্বামী বাধা দিতে গেলে ডাকাতরা তার বুকে লাখি মারে এবং মারধর করে বালিশ চাপা দেয়, এতে ওই সময়ই তার মৃত্যু হয়।

রাজাপুর থানার ওসি মোঃ জাহিদ হোসেন জানান, খবর পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থলে তদন্ত শুরু করে, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ। পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা, পিবিআই ও ডিবি ঘটনা তদন্ত করছে বলে জানান তিনি।

Facebook Comments