‘অসম্ভবকে সম্ভব করেছেন শেখ হাসিনা’

বরিশাল সংবাদদাতা : আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু বলেছেন, অসম্ভবকে সম্ভব করেছেন শেখ হাসিনা। তিনি বাংলাদেশকে নিম্নআয়ের দেশ থেকে নিম্ন-মধ্যবিত্ত আয়ের দেশে পরিণত করেছেন। তিনি শুধু বাংলাদেশের নয়, সারাবিশ্বের নেত্রীতে পরিণত হয়েছেন। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে বরিশাল ক্লাব মিলনায়তনে আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আমির হোসেন আমু।

প্রতিনিধি সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা হাফিজ মল্লিক, আবদুর রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মি আহমেদ, কার্যনির্বাহী কমিটির সদস্য গোলাম রব্বানী চিনু ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপির সভাপতিত্বে প্রতিনিধি সভায় উপস্থিত ছিলেন বরিশাল বিভাগের বিভিন্ন জেলা ও মহানগর শাখার সভাপতি, সাধারণ সম্পাদক, সংসদ সদস্য, জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা। সভা পরিচালনার দায়িত্বে ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

সভায় আবুল হাসানাত আবদুল্লাহ এমপি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন, কর্মী সংগ্রহ, তৃণমূল নেতাকর্মীদের সমস্যা জানা ও তা সমাধান করে কেন্দ্রের আরও কাছাকাছি নিয়ে আসা প্রতিনিধি সভার মূল উদ্দেশ্য।

Facebook Comments