জোরপূর্বক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, অতপর….

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করায় লম্পট যুবকের পুরষাঙ্গ কর্তন করে দিয়েছে ওই গৃহবধূ।

এলাকাবাসী জানায়, গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের বার্না আকুব গ্রামের মৃত তছো ব্যাপারীর ছেলে ফাঁসিতলা বাজারের চায়ের দোকানদার বাবু মিয়া মিয়াকে একই গ্রামের বার্না আকুব পশ্চিম পাড়ার এক গৃহবধূ দাদনে কিছু টাকা লাগানোর জন্য দেয়। সেই মোতাবেক এই টাকা লেনদেনের মাধ্যমে বাবু মিয়ার সাথে ওই গৃহবধূর সাথে অনৈতিক সম্পর্ক গড়ে উঠে।

এরই এক পর্যায়ে এ সম্পর্কের সূত্র ধরে, গত মঙ্গলবার রাতে সু-কৌশলে ওই গৃহবধূর বাড়ীতে ঢুকে ঘরে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে বাবু মিয়া। এসময় গৃহবধূ ক্ষিপ্ত হয়ে ব্লেড দিয়ে লম্পট বাবু মিয়ার পুরষাঙ্গ কর্তন করে দেয়। তার আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুঁটে এসে রক্তাক্ত আশংকাজনক অবস্থায় বাবু মিয়াকে উদ্ধার করে বগুড়া ঠেঙ্গামারা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনার পর থেকে ওই গৃহবধূ ভয়ে গাঁ ঢাকা দিয়েছে।

বাবু মিয়ার পরিবার জানায়, ওই গৃহবধূ খুবই খারাপ, অঙ্গহানি করে কাজটা ঠিক করেনি। আমাদের রুগি সুস্থ্য হলে আলোচনা করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

গোবিন্দগঞ্জ থানা পুলিশ জানায়, এ ঘটনা শুনিছি। তবে এখনও লিখিত কোন অভিযোগ দায়ের হয়নি।

Facebook Comments