সাকিবদের সমর্থনে হায়দরাবাদের গ্যালারিতে সানিয়া

ক্রীড়া ডেস্ক : জন্মসূত্রে মুম্বাইয়ের বাসিন্দা হলেও বাসস্থানের কারণে এখন হায়দরাবাদেই স্থায়ী ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা। তাই স্বভাবতই আইপিএলে সাকিব আল হাসানের দল সানরাইজার্স হায়দরাবাদের সমর্থক ৩২ বছর বয়সী এ টেনিস তারকা।

তাই তো নিজ দলকে সমর্থন দিতে রোববার তিনি হাজির হন হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। যেখানে কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হয় সানরাইজার্স হায়দরাবাদ। সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় পুরো ম্যাচটি নিশ্চিন্তেই উপভোগ করেন সানিয়া।

ম্যাচ শেষে জয়ীর হাসিটাও সঙ্গী হয়েছে তার। কারণ কলকাতাকে উড়িয়ে দিয়ে দুর্দান্ত জয় পেয়েছে হায়দরাবাদ। প্রথমে ভুবনেশ্বর কুমার, খলিল আহমেদরা ১৫৯ রানে আটকে রাখেন কলকাতাকে। পরে জনি বেয়ারস্টো এবং ডেভিড ওয়ার্নারের ঝড়ে ১৫ ওভারেই সে রান তাড়া করে ফেলে হায়দরাবাদ।

পুরো ম্যাচে নেচে-গেয়ে রীতিমতো গ্যালারি মাতিয়ে রাখেন টেনিস তারকা তারকা। এমনকি সানরাইজার্স হায়দরাবাদের কমলা পতাকা হাতে নিয়ে চিয়ার করতে দেখা যায় সানিয়াকে। এসময় তার সঙ্গে ছিলেন ছোট বোন আনাম মির্জা, ভারতের সাবেক অধিনায়ক আজহারউদ্দিনের ছেলে আসহারউদ্দিন এবং সানরাইজার্স হায়দরাবাদের মালিকের মেয়ে কাভিয়া মারান।

চেন্নাইয়ের বিরুদ্ধে জয় ছিনিয়ে নেওয়ার পর উল্লাসে ফেটে পড়েন তারা সবাই ৷ ম্যাচ চলাকালীন একটি ছোট সাক্ষাৎকারও দেন সানিয়া। সেখানে ভারতীয় এই টেনিস তারকা জানান, ওয়ার্নারের পাওয়ার হিটিং তার খুবই পছন্দ এবং সানরাইজার্স হায়দরাবাদকে সমর্থন করেন বলেই মাঠে এসেছেন তিনি।

Facebook Comments