তালগাছের মাথায় উঠে অজ্ঞান

ময়মনসিংহ সংবাদদাতা : ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় তাল গাছ পরিষ্কার করতে ৫০ ফুট উপরে ওঠে অজ্ঞান হয়ে পড়েছেন এক ব্যক্তি। কবির মিয়া নামে ওই ব্যক্তিকে উদ্ধার করেছে ত্রিশাল ফায়ার সার্ভিসের কর্মীরা।

দুঃসাহসিক অভিযানের মধ্য দিয়ে কবির মিয়াকে উদ্ধার করা হয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সুস্থ আছেন।

বিষয়টি নিশ্চিত করে ত্রিশাল ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মুনিম সারোয়ার বলেন, সোমবার বিকেলে উপজেলার বইলর ইউনিয়ন পরিষদের বড় পুকুর পাড়ে আশেক উল্লার ছেলে কবির মিয়া তালগাছ পরিষ্কার করতে গাছে ওঠেন। এ সময় গাছের ওপরই অজ্ঞান হয়ে পড়েন তিনি।

মুনিম সারোয়ার বলেন, কবিরের বাবা আশেক উল্লাহ অজ্ঞান হওয়ার বিষয়টি বুঝতে পেরে আশেপাশের লোকজনকে ডাকতে শুরু করেন। স্থানীয়ভাবে কবিরকে উদ্ধারের চেষ্টায় ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়।

খবর পেয়ে আমি ও আমার টিম লিডার শফিকুল ইসলামের নেতৃত্বে দুটি ইউনিট প্রায় ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে অজ্ঞান কবির মিয়াকে জীবিত অবস্থায় উদ্ধার করি। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ত্রিশাল হাসপাতালে পাঠাই। নিঃসন্দেহে এটি একটি দুঃসাহসিক অভিযান। বর্তমানে কবির মিয়া সুস্থ আছেন।

Facebook Comments