পরাজয় জেনে ভিত্তিহীন অভিযোগ তুলছে বিএনপি: কাদের

নোয়াখালী সংবাদদাতা : নিশ্চিত পরাজয় জেনে ভিত্তিহীন মিথ্যা অভিযোগ তুলছে বিএনপি। তাদের অভিযোগের সঙ্গে বাস্তবের কোনো মিল নেই। দিন যতই যাচ্ছে তারা ততই জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ছে। ভোটের বাজারে তাদের ভাঙা হাট আর জমছে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার দুপুর ১২টায় মন্ত্রী তার নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের কবিরহাট উপজেলার চর ফকিরা ইউনিয়নের চেয়ারম্যান বাজারে নির্বাচনী পথসভায় এ কথা বলেন।

তিনি আরও বলেন, আমরা এ এলাকার নদীভাঙন রোধ করেছি। বিদুৎ দিয়েছি ও রাস্তা করে দিয়েছি। মওদুদ সাহেব কিছুই দিতে পারেননি। তিনি ২২ বছরে কোনো উন্নয়ন করতে পারেননি।

তিনি বলেন, বিএনপি নির্বাচনী মাঠে নেই। তারা আছেন কূটনীতিক ও মিডিয়ার সঙ্গে। ভোটের মাঠে কোনো কর্মী নেই।

পরে সেতুমন্ত্রী মুক্তিযোদ্ধা বাজার, চেয়ারম্যান বাজার, ভূমিহীন বাজার, গুচ্ছগ্রামে গণসংযোগ ও পথসভা করেন। এসব পথসভায় তিনি সাধারণ ভোটারদের নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে সরকারের নানা উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন। একইসঙ্গে আগামীবার নির্বাচিত হলে প্রতিটি পরিবারে অন্তত একজনকে চাকরি দেয়ার প্রতিশ্রুতি দেন।

এ সময় কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদলসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments