গাইবান্ধায় পুলিশ ক্লাব থেকে যুবকের লাশ উদ্ধার

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা সংবাদদাতা : গাইবান্ধা সদর থানার পুলিশ ক্লাব থেকে জাভেদ হোসেন(৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।
জাভেদ হোসেন কুড়িগ্রাম জেলার ডুসমারা থানার দিয়ারারচর ফকিরেরপাড়া গ্রামের মৃত: আহসান উল্যার ছেলে এবং সদর থানার ওসি(তদন্ত) মুজিবর রহমানের ভাগিনা বলে জানা গেছে।

রোববার দুপুরে ময়নাতদন্ত শেষে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জানা যায়, জাভেদ হোসেন সদর উপজেলার ভগবানপুর এলাকায় এক আত্মীয়ের বাড়িতে থেকে গাইবান্ধা শহরে সিএনজি-চালিত অটোরিকশা চালাতেন। মাঝে মাঝে তিনি গাইবান্ধা সদর থানার পুলিশ ক্লাবেও রাত্রিযাপন করতেন। জাভেদ শুক্রবার রাতে সদর থানার পুলিশ ক্লাবের ওই কক্ষে শুয়ে পড়েন।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খান মোঃ শাহরিয়ার বলেন, ‘শনিবার দুপুর পর্যন্ত ঘুম থেকে না ওঠায় বিকেল সাড়ে ৪টার দিকে পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়ার উপস্থিতিতে জাভেদের শয়ন কক্ষের দরজা ভেঙে ভিতরে ঢুকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যেতে পারেন।’

পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বলেন, ‘কি কারণে জাভেদের মৃত্যু হয়েছে তা চিকিৎসকের মতামত ছাড়া বলা যাচ্ছে না। আইনগত প্রক্রিয়ার মাধ্যমে তার মৃত্যুর সঠিক কারণ জানতে পারবো।’

Facebook Comments