মার্চ ৫, ২০২১

Latest News Before Everyone in Bangladesh

শেষ মুহূর্তের গোলে হার এড়ালো বার্সেলোনা

১ min read

ক্রীড়া ডেস্ক : লা লিগায় আতলেতিকো মাদ্রিদের মাঠে শেষ মুহূর্তের গোলে হার এড়ালো বার্সেলোনা। ম্যাচের ৭০ ভাগ সময় বল দখলে রেখেও প্রতিপক্ষের মাঠে বেশ একটা সুবিধা করতে পারলো না লিগের বর্তমান চ্যাম্পিয়নরা। বরং গোল খেয়ে হারের শঙ্কায় থাকা বার্সাকে শেষ মুহূর্তে গোল করে উদ্ধার করেন উসমান দেম্বেলে।

শনিবার আতলেতিকোর বিপক্ষে ১-১ গোলে ড্র করে বার্সেলোনা। এই নিয়ে টানা দুই ম্যাচে জয়ের মুখ দেখেনি কাতালান ক্লাবটি। এরআগে রিয়াল বেতিসের কাছেও ৪-৩ গোলে হেরেছিল এরনেস্তো ভালভেরদের শিষ্যরা।

এদিন ম্যাচের শুরু থেকেই বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল বার্সেলোনা। কিন্তু স্বাগতিকদের শক্তিশালী রক্ষণ কিছুতেই ভাঙতে পারেনি অতিথিরা। এরমধ্যে ম্যাচের ৪৫তম মিনিটে বল দখলের সময় চোট পান রবের্তো। তার বদলে বদলি হিসেবে বিরতির পর মাঠে নামন রাফিনিয়া।

ম্যাচের ৭৭তম মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগ আসে আতলেতিকোর সামনে। গ্রিজম্যানের কর্নারে ডান দিক থেকে আসা বল দূরের পোস্টে সুযোগ বুজে হেডে ঠিকানায় পাঠিয়ে দেন দিয়াগো কস্তা। এরপর আরও কয়েকটি সুযোগ আসলে সেটা আর কাজে লাগেনি। বরং নিজেদের রক্ষণ সামলিয়ে আক্রমণ চালিয়ে যায় স্বাগতিকরা।

হারতে বসা বার্সেলোনার সামনে সুযোগ আসে ম্যাচের একদম শেষ মুহূর্তে। ৯০তম মিনিটে ডি-বক্সে লিওনেল মেসির বাড়ানো বলে শট নেন বদলি হয়ে নামা দেম্বেলে। গোলবারের সামনে ডিফেন্ডার লুকা এরনদেঁজের পায়ে লেগে বল জড়ায় আতলেতিকোর জালে।

চলতি লিগে ১৩ ম্যাচে সাত জয় এবং চার ড্রয়ে ২৫ পয়েন্ট নিয়ে সবার উপরে আছে বার্সেলোনা। সমান ম্যাচ খেলে এক পয়েন্ট কম নিয়ে দুই নম্বরে আছে আতলেতিকো মাদ্রিদ। এক ম্যাচ কম খেলে ২৩ পয়েন্ট নিয়ে তিনে আছে সেভিয়া। আর ১৩ ম্যাচে সমান ২৩ পয়েন্ট নিয়ে আলভেসের অবস্থান চারে। ২০ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদের অবস্থান ছয় নম্বরে।

Facebook Comments