ইমরান খানের সঙ্গে নাচতে চান গেইল

ক্রীড়া ডেস্ক : ক্রিকেটার হিসেবে ক্রিস গেইল যতটা মারকুটে, ঠিক ততটাই আনন্দপ্রিয়। তাইতো ম্যাচ জেতার পর মাঝেমাঝে মাঠেই নাচানাচি শুরু করে দেন। ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগগুলোতে তিনি খুব জনপ্রিয়। ভারতের আইপিএল, বাংলাদেশের বিপিএল এবং সর্বশেষ আরব-আমিরাতে আফগানিস্তান প্রিমিয়ার লিগ (এপিএল) মাতানোর পর এই বিধ্বংসী ওপেনার জানিয়েছেন, ভবিষ্যতে আফগানিস্তান কিংবা পাকিস্তানের মাটিতে আয়োজিত কোনো টি-টোয়েন্টি টুর্নামেন্ট মাতাতে চান। শুধু তাই নয়, পাকিস্তানে গেলে তিনি দেশটির প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গে কিছুটা সময় আনন্দ-ফূর্তিতে কাটাতে চান তিনি।

আরব-আমিরাতে প্রথমবারের মতো আয়েজিত টি-টোয়েন্টি লিগে খেলেছেন গেইল। সেখানকার দল বালখ লেজেন্ডকে চ্যাম্পিয়ন বানাতে অনবদ্য ভূমিকা রাখেন তিনি। ফাইনালে কাবুল জোয়ানেনের বিরুদ্ধে ৩৪ বলে ৫৪ রানের মারকাটারি ইনিংস খেলেন৷ তাতে ১৩৩ রানের লক্ষ্যটা ১১ বল আর ৪ উইকেট হাতে রেখেই টপকে যায় বালখ লেজেন্ডস৷ এরপর তিনি বলেন, ‘আমি কখনো আফগানিস্তান কিংবা পাকিস্তানের মাটিতে টি-টোয়েন্টি খেলিনি। আশা করি ভবিষ্যতে খেলতে পারব। পাকিস্তানে গেলে ইমরান খানের সঙ্গে কিছুটা সময় নাচানাচিতে কাটবে। যেহেতু তিনি একজন সাবেক ক্রিকেটার।’ শুরু তাই নয়, মজা করে গেইল বলেছেন, ‘পাকিস্তানের যাওয়ার জন্য আমায় একটা প্রাইভেট জেট পাঠালেই আমি খুশি৷’

অতীতে অবশ্য পাকিস্তানে খেলার অভিজ্ঞতা রয়েছে গেইলের। ২০০৬ সালে জাতীয় দলের সঙ্গে দেশটিতে সফরে গিয়েছিলেন তিনি। এক যুগ আগের ওই স্মৃতিকে ঝেরে ফেলে নতুন করে দেশটিতে ক্রিকেট খেলার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। দেখা যাক, তার ইচ্ছাটা শেষতক পূরণ হয় কি না।

Facebook Comments