মার্চ ৬, ২০২১

Latest News Before Everyone in Bangladesh

আবারও বিপিএল নিয়ে অনিশ্চয়তা

১ min read

ক্রীড়া প্রতিবেদক : আবারও অনিশ্চয়তার মুখে পড়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর। কয়দিন আগেই জাতীয় সংসদ নির্বাচনের কারণে জানুয়ারীতে পিছিয়ে দেওয়া হয়েছিল বিপিএল। এবার জানুয়ারীতে বিপিএল আদৌ মাঠে গড়াবে কিনা তা নিয়েও রয়েছে শঙ্কা।

ডিসেম্বর মাসে জাতীয় নির্বাচনের কথা মাথায় রেখে পেছানো হয়েছিল বিপিএল। কিন্তু নির্বাচনের তারিখ এখনও ঘোষণা হয়নি। যদি ডিসেম্বর থেকে নির্বাচনের সময় পিছিয়ে জানুয়ারীতে নেওয়া হয় তবে তাহলে বিপিএলের এবারের মৌসুমটি আর হওয়া নিয়েও রয়েছে শঙ্কা।

তবে নানা শঙ্কার মধ্যেও আসরটি আয়োজন নিয়ে আশাবাদী বিসিবি। এই বিষয়ে বিসিবির মিডিয়া কমিটির প্রধান ও বিপিএল টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন,‘আমাদের সবার ধারণা যদি ডিসেম্বরে কোনো এক সময়ে নির্বাচন হয় তাহলে জানুয়ারিতে বিপিএল শুরু করতে পারব। এখনো পর্যন্ত সেটাই জানি যে ডিসেম্বরে নির্বাচন হতে পারে। সেটি হলে ৪ অথবা ৫ জানুয়ারি বিপিএল শুরু হবে।’

যদি নির্বাচন সত্যিই জানুয়ারীতে গড়ায় তাহলে বেশ ঝামেলাতেই পড়বেন টুর্নামেন্টটির আয়োজকরা। কারণ বিশ্বকাপের আগ পর্যন্ত বেশ টাইট শিডিউল ক্রিকেটারদের সামনে। যদিও আপাতত এতকিছু নিয়ে ভাবছে না বিসিবি। পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী তারা আগাচ্ছে বলে জানিয়েছেন জালাল ইউনুস।

তিনি বলেন,‘ইতিমধ্যে আমরা সবাইকে একটা সময় জানিয়ে দিয়েছি। ফ্র্যাঞ্চাইজিরা সেই সময়কে সামনে রেখেই খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগ করেছে। চুক্তি করেছে। কিন্তু জাতীয় স্বার্থও আমাদের মানতে হবে। যদি নির্বাচন জানুয়ারিতে হয়, তখন কী করব এটা নিয়ে আপাতত কোনো পরিকল্পনা নেই। আগের সূচি ধরে এগোচ্ছি আমরা।’

Facebook Comments