মার্চ ৬, ২০২১

Latest News Before Everyone in Bangladesh

জ্যামাইকাকে হারিয়ে এগিয়ে গেল রিয়াদের প্যাট্রিয়টস

১ min read

ক্রীড়া ডেস্ক : ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) বৃহস্পতিবার এলিমিনেটর ম্যাচে জ্যামাইকা তালাওয়াশকে দুই উইকেটে হারিয়ে ফাইনালের পথে এক ধাপ এগিয়ে গেল মাহমুদউল্লাহ রিয়াদের দল সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস। যদিও এই ম্যাচে টাইগার অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ খেলেননি। এশিয়া কাপে অংশ নিতে তিনি এখন বাংলাদেশ দলের সঙ্গে সংযুক্ত আরব আমিরাতে রয়েছেন। কিন্তু দেশে আসার আগে দলটির হয়ে তিনি আটটি ম্যাচ খেলেন। আগামী ১৫ সেপ্টেম্বর ফাইনালে ওঠার লড়াইয়ে ত্রিনবাগো নাইট রাইডার্সের মুখোমুখি হবে সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস।

বৃহস্পতিবার গায়ানার প্রোভিডেন্স স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ১৯১ রান সংগ্রহ করে জ্যামাইকা তালাওয়াশ। দলের পক্ষে ওপেনার গ্লেন ফিলিপস সেঞ্চুরি করেন। ৬৩ বলে ১০৩ রান করে আউট হন তিনি।

এছাড়া ২৩ বলে ৩৩ রান করেন রস টেইলর। ১৩ বলে ১৯ রান করে অপরাজিত থাকেন ডেভিড মিলার। নয় বলে ১৫ রান করেন রভম্যান পাওয়েল। ছয় বলে দশ রান করেন অধিনায়ক আন্দ্রে রাসেল। সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের পক্ষে ফ্যাবিয়ান অ্যালেন একটি, কার্লোস ব্র্যাথওয়েট একটি, তাবরাইজ শামসি একটি ও বেন কাটিং দুইটি করে উইকেট শিকার করেন।

পরে সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস ব্যাট করতে নেমে এক বল বাকি থাকতে দুই উইকেট হাতে রেখে জয় তুলে নেয়। দলের পক্ষে ২৩ বলে ৫০ রান করেন অ্যান্টন ডেভিচিচ। দশ বলে ২৩ রান করেন ফ্যাবিয়ান অ্যালেন। আট বলে ২১ রান করেন ব্রান্ডন কিং। দশ বলে ১৭ রান করে অপরাজিত থাকেন বেন কাটিং। জ্যামাইকা তালাওয়াশের পক্ষে ওশানে থমাস ৩টি, স্টিভেন জ্যাকবস একটি, ইশ সোধি ৩টি ও রভম্যান পাওয়েল একটি করে উইকেট শিকার করেন। ম্যাচ সেরা হন অ্যান্টন ডেভিচিচ।

সংক্ষিপ্ত স্কোর

জ্যামাইকা তালাওয়াশ: ১৯১/৫ (২০ ওভার)

সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস: ১৯৩/৮ (১৯.৫ ওভার)

Facebook Comments