রংপুরে দুই বাসের সংঘর্ষে নিহতের ঘটনায় মামলা

রংপুর সংবাদদাতা : রংপুরের সিও বাজার এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে শিশু-মহিলাসহ আটজন নিহতের ঘটনায় মামলা করেছে পুলিশ। রংপুর কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) মনোয়ার হোসেন বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

মামলায় দুই বাসচালক ও হেলপারকে আসামি করা হয়েছে। সোমবার দুপুরে বিষয়টি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল আলম নিশ্চিত করেছেন।

এসআই মনোয়ার বলেন, ঘাতক বাস দুটি পুলিশ জব্দ করেছে। বাস দুটির চালক ও সহকারীর পরিচয় সনাক্তের চেস্টা চালিয়ে যাচ্ছি। দুর্ঘটনার পর থেকে তাদের হদিস মিলছে না।

রবিবার রাতে দুই বাসের চালক ও হেলপারকে আসামি করে মামলা দায়ের করা হয়। আসামিদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান চলছে বলে তিনি জানান।

রবিাবার বেলা ১২টার দিকে সিও বাজার বিডিআর ক্যাম্পের বিপরীতে রংপুর-দিনাজপুর মহাসড়কে অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে বগুড়া থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী বিআরটিসি বাসের সঙ্গে দিনাজপুর থেকে ছেড়ে আসা রংপুরগামী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চারজন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও তিনজন নিহত হন। সোমবার চিকিৎসাধীন অবস্থায় আরও এক শিশুর মৃতুতে নিহতের সংখ্যা ৮ জনে দাঁড়ায়। আহত হন আরও অন্ত ২৫ জন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com