‘কঙ্গনার জন্য’ ছবি ছাড়লেন পরিচালক

বিনোদন ডেস্ক : বিতর্ক তৈরিতে জুড়ি নেই বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের। তার ক্যারিয়ারের একেবারে শুরু থেকেই এমনটা হয়ে আসছে। বিতর্কে থাকতেই বোধহয় তিনি পছন্দ করেন। সেই ধারাবাহিকতায় আবারও এক নতুন বিতর্কের জন্ম দিলেন নায়িকা। এবার বিতর্কে কঙ্গনাসহ তার নতুন ছবি ‘মণিকর্নিকা: দ্য কুইন অব ঝাঁসি’ও।

শোনা যাচ্ছে, শুটিংয়ের মাঝপথে এই ছবির পরিচালনার দায়িত্ব থেকে সরে দাঁড়িয়েছেন কৃষ। কেউ কেউ বলেছেন, পরিচালক কৃষের এই সরে দাঁড়ানো সাময়িক। অন্যান্য বেশকিছু কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় আপাতত তিনি ‘মণিকর্নিকা: দ্য কুইন অব ঝাঁসি’র দায়িত্ব পালন করছেন না।

তবে বলিউড সূত্রে খবর, পরিচালক কৃষের সরে দাঁড়ানোর পেছনে গুরুতর কারণ রয়েছে। নেপথ্যে অবশ্যই অভিনেত্রী কঙ্গনা রানাউত। তার কারণেই নাকি মাঝপথে ছবির দায়িত্ব ছেড়ে দিয়েছেন কৃষ। খবর বলছে, ছবির প্রতিটি ক্ষেত্রে নিজের মতামত জাহির করছিলেন কঙ্গনা। তাতেই বেজায় চটেছেন পরিচালক।

‘মণিকর্নিকা: দ্য কুইন অব ঝাঁসি’-তে কঙ্গনার বিপরীতে রয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা যিশু সেনগুপ্ত। ২০১৯ সালের ২৫ জানুয়ারি এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু সাম্প্রতিক বিতর্কে আদৌ তা সম্ভব হবে কি না, তা নিয়ে চিন্তার ভাঁজ পড়েছে ছবিটির প্রযোজক সংস্থার কপালে।

তবে ছবি তৈরির সময় পরিচালকের কাজে নাক গলানোর অভিযোগ কিন্তু কঙ্গনার বিরুদ্ধে এই প্রথম নয়। ‘সিমরন’ ছবিটি মুক্তি পর শোনা গিয়েছিল, পরিচালক হনসল মেহতার কাজেও নিজের মতামত জাহির করেছিলেন কঙ্গনা। কিন্তু সে সময় অবশ্য এমন পরিস্থিতির সৃষ্টি হয়নি।

Facebook Comments