হুয়েসকার জালে বার্সেলোনার আট গোল

ক্রীড়া ডেস্ক : লা লিগার ম্যাচে রবিবার হুয়েসকার বিপক্ষে ৮-২ গোলে জয় পেয়েছে বার্সেলোনা। তিন ম্যাচ খেলে নয় পয়েন্ট নিয়ে লা লিগার ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা এখন পয়েন্ট টেবিলে শীর্ষে রয়েছে। তিন ম্যাচ খেলে নয় পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ। তিন ম্যাচ খেলে চার পয়েন্ট নিয়ে ১৪তম অবস্থানে রয়েছে হুয়েসকা।

এদিন ক্যাম্প ন্যুতে অনুষ্ঠিত ম্যাচটিতে বার্সেলোনার আট গোলের মধ্যে লিওনেল মেসি দুইটি, লুইস সুয়ারেজ দুইটি, ওসমান দেম্বেলে একটি, ইভান রাকিতিচ একটি ও জর্ডি আলবা একটি করে গোল করেন। বাকি গোলটি ছিল আত্মঘাতী। এই আত্মঘাতী গোলটি করেন হুয়েসকোর জর্জে পুলিদো। হুয়েসকার দুইটি গোলের মধ্যে চুচো হার্নান্দেজ একটি ও আলেজান্দ্রো গালার ফালগুয়েরা একটি করে গোল করেন।

এদিন ম্যাচের শুরুতেই এগিয়ে যায় হুয়েসকা। ম্যাচের তৃতীয় মিনিটে গোলটি করেন চুচো হার্নান্দেজ। ১৬তম মিনিটে লিওনেল মেসির গোলে সমতায় ফেরে বার্সেলোনা। ২৪তম মিনিটে জর্জে পুলিদোর আত্মঘাতী গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় বার্সেলোনা। ৩৯তম মিনিটে লুইস সুয়ারেজ গোল করে বার্সেলোনাকে ৩-১ ব্যবধানে এগিয়ে দেন। ৪২তম মিনিটে ব্যবধান কমায় হুয়েসকা। গোলটি করেন আলেজান্দ্রো গালার ফালগুয়েরা। ৩-২ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় বার্সেলোনা।

বিরতির পর ৪৮তম মিনিটে বার্সেলোনাকে ৪-২ ব্যবধানে এগিয়ে দেন ওসমান দেম্বেলে। ৫২তম মিনিটে ইভান রাকিতিচের গোলে আরো এগিয়ে যায় বার্সেলোনা। ৬১তম মিনিটে আবারও গোল করেন লিওনেল মেসি। ৮১তম মিনিটে বার্সেলোনাকে ৭-২ ব্যবধানে এগিয়ে দেন জর্ডি আলবা। ম্যাচের অতিরিক্ত সময়ে তথা (৯০+৩) মিনিটে পেনাল্টি থেকে গোল করেন লুইস সুয়ারেজ। পরে আর কোনো গোল না হওয়ায় ৮-২ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com