মার্চ ৬, ২০২১

Latest News Before Everyone in Bangladesh

রিয়াদের ঝড়ো ব্যাটিংয়ে প্যাট্রিয়টসের জয়

১ min read

ক্রীড়া ডেস্ক : ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ম্যাচে সোমবার জ্যামাইকা তালাওয়াশের বিপক্ষে বৃষ্টি আইনে সাত উইকেটে জয় পেয়েছে সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস। দলটির জয়ের অন্যতম নায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। ব্যাট হাতে ১১ বল খেলে ২৮ রান করে অপরাজিত থাকেন তিনি। এই রান করার পথে তিনি দুইটি চার মারেন ও দুইটি ছক্কা হাঁকান।

নয় ম্যাচ খেলে নয় পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে চতুর্থ অবস্থানে রয়েছে সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস। নয় ম্যাচ খেলে দশ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে রয়েছে জ্যামাইকা তালাওয়াশ।

এদিন সেইন্ট কিটসে অনুষ্ঠিত ম্যাচটিতে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ছয় উইকেট হারিয়ে ২০৬ রান সংগ্রহ করে জ্যামাইকা তালাওয়াশ। দলের পক্ষে ২৯ বল খেলে ৪০ রান করেন গ্লেন ফিলিপস। ৪০ বল খেলে ৮৪ রান করেন রভম্যান পাওয়েল। ২০ বল খেলে ৩২ রান করেন ডেভিড মিলার।

এছাড়া পাঁচ বল খেলে ১৪ রান করে অপরাজিত থাকেন কলিন ডি গ্র্যান্ডহোম। চার বল খেলে আট রান করে অপরাজিত থাকেন স্টিভেন টেইলর। সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের বোলারদের মধ্যে ফ্যাবিয়ান অ্যালেন ১টি, কার্লোস ব্র্যাথওয়েট ১টি, আলজারি যোসেফ ১টি ও বেন কাটিং ২টি করে উইকেট শিকার করেন।

এরপর সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস ব্যাট করতে নামে। ৬.৩ ওভার খেলা হওয়ার পর বৃষ্টি নামে। বৃষ্টির পর খেলা শুরু হলে প্যাট্রিয়টসদের নতুন লক্ষ্যমাত্রা নির্ধারণ করে দেয়া হয়। জয়ের জন্য তাদের সামনে লক্ষ্যমাত্রা দাঁড়ায় ১১ ওভারে ১১৮ রান। কিন্তু পাঁচ বল হাতে রেখে তারা জয় তুলে নেয়।

দলের পক্ষে ২৪ বলে ৪১ রান করেন ক্রিস গেইল। ২৪ বলে ৪৫ রান করে অপরাজিত থাকেন রাসি ভ্যান ডের ডুসেন। ১১ বলে ২৮ রান করে অপরাজিত থাকেন মাহমুদউল্লাহ রিয়াদ। ম্যাচ সেরা খেলোয়াড়ের পুরস্কার পান ডুসেন।

সংক্ষিপ্ত স্কোর

জ্যামাইকা তালাওয়াশ: ২০৬/৬ (২০ ওভার)

সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস: ১১৮/৩ (১০.১ ওভার)

Facebook Comments